গোদাগাড়ীতে হেরোইনসহ আমিনুল হাজীও তার সহযোগী আটক

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইন ১৯৫ গ্রাম নিয়ে আলহাজ্ব আমিনুল ইসলাম (৩৬) ও তাঁর ব্যবসায়িক পার্টনার আসাদুল ইসলামকে (৩৪) আটক করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ ।

সোমবার রাত ৯ টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার সুলতানগঞ্জ বাজারে হাজি আমিনুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠান হতে তাঁদের আটক করা হয় । আটককৃত হেরোইন ব্যবসায়ি আমিনুল হাজী ফরিদপুর গ্রামের মৃত. মনিরুল ইসলাম পুত্র ও আসাদুল ইসলাম সারাংপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আবু ফরহাদ হোসেন সিল্কসিটি নিউজকে জানান, আটককৃত দুই হেরোইন ব্যবসায়ী দীর্ঘদিন হতে মাদক ব্যবসার সাথে জড়িত এরাই এলাকার চিহিৃত বড় মাদকের গডফাদার । পুকুর ব্যবসায়কে পুঁজি করে লোক চক্ষুর অন্তরালে এসব ব্যবসায় পরিচালনা করে আসছিলো।

সোমবার রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিকে আটক করা হয়। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে মঙ্গলবার সকালে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান।  এলাকাবাসী সূত্রে জানাযায়, মাদক স¤্রাট আমিনুল হাজি খুব অল্প সময়ের মধ্যে অনেক টাকার মালিক হয়ে গেছে। সুলতালগঞ্জ এলাকার একমাত্র বিলাসবহুল বাড়িটিও তাঁর। তিনি প্রথমে সুলতানগঞ্জ বাজারে ছোট্র একটি স্যান্ডেলের দোকান নিয়ে ব্যবসায় করতেন, পরবর্তিতে সুদের উপর টাকা দিয়ে সুদ ব্যবসার সাথে জড়িত হয়ে টাকা পয়সা হলে হুন্ডির ব্যবসায় জড়িয়ে পরলে তার হাবভাব বেড়ে যায় এবং এলাকায় দাপটের সাথে চলাফেরা করতে থাকে।

এভাবে সে চাতাল ব্যবসায় ও পরবর্তিতে গোদাগাড়ী উপজেলায় বিভিন্ন এলাকায় সরকারি পুকুর লীজ নিয়ে মাছ ব্যবসার প্রজেক্ট করে হাতে নিয়ে বেশ দাপটের সাথে চলাচল করতে থাকে।  এলাকায় গুঞ্জন আছে আমিনুল হাজি বর্তমান সরকার দলীয় নেতাদের সাথে গোপন সম্পর্ক বজায় রেখে সরকারি খাসপুকুরগুলে মোটা অংকের অর্থের বিনিময়ে ব্যবসায় করে আসছে। আমিনুল হাজী হিরোইন নিয়ে আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

স/আর