গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এসআইয়ের


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সড়কের পাশ থেকে পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম নূর ইসলাম (৪০)। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় কর্মরত ছিলেন। এ ধারণা করা হচ্ছে, দুর্ঘটনায় তিনি মারা গেছেন।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গোদাগাড়ী-আমনূরা সড়কের বিশ্বনাথপুর কাজীপাড়া এলাকায় সড়কের পাশে তাঁর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। এরপর গোদাগাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রস্তুত করে। পরে লাশটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, রাস্তার পাশে এসআই নূর ইসলামের মোটরসাইকেলটি পড়ে ছিল। হেলমেটটি ভাঙা পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, কোন গাড়ির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে এসআই নূর ইসলাম গাছে ধাক্কা খেয়েছেন। এতে হেলমেট ভেঙে গিয়ে মাথায় আঘাত পাওয়ার কারণে তাঁর মৃত্যু হয়েছে।

তবে আসলেই এই এসআইয়ের মৃত্যু কীভাবে হয়েছে তা নিশ্চিত নয় পুলিশ। এ বিষয়ে তদন্ত চলছে। ওসি বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে। ঊর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

ওসি জানান, নিহত এসআইয়ের বাড়ি যশোরের অভয়নগর উপজেলায়। চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় খোঁজ নিয়ে তিনি জেনেছেন, কয়েকদিন ধরে তিনি ছুটিতে ছিলেন। গভীর রাতে তিনি নির্জন সড়কটি দিয়ে কোথায় যাচ্ছিলেন তা জানা যায়নি বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

স/আর