গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ও গোড়াগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে গোদাগাড়ীর মহিষালবাড়ি সিঅ্যান্ডবির মোড় এলাকা ও অপরটি দিবাগত রাতে শহীদ ফিরোজ চত্বরে এ দুর্ঘটনা ঘটে। পরে নিহতদের লাশ উদ্ধার করে গোদাগাড়ী হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

এঘটনায় নিহতরা হলেন, গোদাগাড়ীর মাটিকাটা ইউনিয়েন উজানপাড়া গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে আফসার আলী (৭৫) ও চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জের সাতরাকপুর গ্রামের মৃত জালাল আলীল ছেলে ট্রেকের হেলপার জাহিদ আলী (২০)

আক্তার আলীর ছেলে আবু বরক সিল্কসিটিনিউজকে জানায়, সকালে গোদাগাড়ীতে আসার জন্য রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন আফসার আলী। এসময় ট্রাকা বা বাস এসে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অন্যদিকে ট্রাকের ড্রাইভার ইসমাইল হোসেন সিল্কসিটিনিউজকে জানায়, রাত চাঁপাইনবাবগঞ্জ থেকে ট্রাকারে করে গমের ভূষি নিয়ে আসছিলেন তারা। পথে শহীদ ফিরোজ চত্বর এলাকায় ট্রাক থামিয়ে চাকা চেক করতে নামে হেলপার জাহিদ আলী। এসময় পেছনের দিক থেকে আসা আরেকটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলে মারা যায়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিফজুল আলম মন্সি সিল্কসিটিনিউজকে জানায়, লাশ উদ্ধার করে গোদাগাড়ী হাসপাতালে নিয়ে যায় হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

 

স/আ