মঙ্গলবার , ২৬ ফেব্রুয়ারি ২০১৯ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে মাদকসেবীদের হামলায় হাত হারাতে বসেছে আদিবাসী যুবক

Paris
ফেব্রুয়ারি ২৬, ২০১৯ ৮:১৯ অপরাহ্ণ

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ 
রাজশাহীর গোদাগাড়ীতে মাদকসেবীদের হামলায় হাত হারাতে বসেছে আদিবাসী যুবক। স্থানীয় সূত্রে জানা যায়, ২০ জানুয়ারী সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার মোহনপুর ইউনিয়নের চিকনা গ্রামে দেবতী কোলের বাড়ী পাশে মাদকের আসর বসায় ৬ জন যুবক। এ সময় দেবতী কোলের ছেলে বাহাদুর কোল(২৫) মাদক আসরের প্রতিবাদ করলে মাদকসেবীরা তার উপর হামলা চালায়। এতে করে বাহাদুর কোলের ডান হাতসহ দেহের বিভিন্নস্থানে আঘাত প্রাপ্ত হয়।

ডান হাতটি ভেঙ্গে যাওয়ায় স্থানীয় কবিরাজের কাছে চিকিৎসা গ্রহন করে। সঠিক চিকিৎসা না হওয়ায় ডান হাত প্রথমে ফুলে যায়। এরপর পচন ধরলে হাতরে মাংস ঝরে পড়ছে। এমন অবস্থায় বাহাদুর কোলের উন্নত চিকিৎসা প্রয়োজন। কিন্তু অর্থের অভাবে বাহাদুর চিকিৎসা করাতে পারচ্ছে না। বর্তমানে স্থানীয় কবিরাজের কাছেই বাহাদুর কোলের চিকিৎসা চলছে।

বাহদুরের মা সঞ্চমূণী কোল বলেন,মাদকসেবীদের মাতলামীর মাত্রা বেড়ে গেলে তাদের এলাকা ছাড়ার জন্য বলে বাহাদুর। মোবাইল চুড়ির অপবাদ দিয়ে বাহাদুর কোলকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়েছে মাদকসেবীরা। বাহাদুর কোলের দুই ছেলে স্ত্রী,মা-বাবাসহ ছয় সদস্যর সংসারে মিলছে না দুইবেলা খাবার। কারণ বাহাদুর কোলের আয় দিয়ে সংসার চলত। হাতের এমন অবস্থার কারণে দিনমজুরের কাজ করতে পারছে না।

জাতীয় আদিবাসী পরিষদের সহ-সাধারন সম্পাদক গণেশ মার্ডি বলেন,বাহাদুর কোলের উপড় হামলাকারীদের আটক করে আইনের আওতায় আনা ও উন্নত চিকিৎসার জন্য প্রসাশনের সাহায্য প্রয়োজন।

এ প্রসঙ্গে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) জাহাঙ্গীর আলম বলেন,বাহাদুর কোলের উপর হামলার ঘটনাটি জানা নেই। তবে অভিযোগ পাওয়া গেলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - রাজশাহীর খবর