গোদাগাড়ীতে বিএনপি অফিস নেতাশূন্য: রাজপথে পুলিশ ও আ’লীগের দখলে

গোদাগাড়ী প্রতিনিধি:

আজ বৃহস্পতিবার বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায় ঘোষনা করা হবে। রায়কে কেন্দ্র করে গোদাগাড়ী উপজেলায় বিএনপির নেতাকর্মীদের মাঠে দেখা যায় নি। এমনকি সকাল পৌনে ১০ টার দিকে তাদের উপজেলা সদরের দলীয় কার্যালয়ে কাউকে দেখা যায় নি। অফিসগুলো ছিলো তালা লাগা।

অপরদিকে সকাল হতেই গোদাগাড়ী আওয়ামীলীগ দলীয় অফিসে নেতাকর্মীদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। অফিসে মাইক টাঙ্গীয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষন বাজাচ্ছে। আর শহিদ ফিরোজ চত্ত্বরে ছিলো পুলিশের অবস্থান ও পুলিশের টহল। পৌর সদরে পুলিশ আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে তৎপরতা দেখা গেছে।

গোদাগাড়ী মডেল থানার ওসি ( তদন্ত) আলতাফ হোসেন বলেন, রায় কে ঘিরে কোন অপতৎপরতা করতে দেওয়া হবে না সেজন্য সতর্ক অবস্থায় আছে পুলিশ এছাড়াও কাকনহাট পুলিশ তদন্ত কেন্দ্র ও প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রে পুলিশ কে নির্দেশনা দেওয়া আছে আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে। বেলাবাড়ার সাথে সাথে গোদাগাড়ী আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দলীয় অফিস ও ফিরোজ চত্ত্বরে আসতে শুরু করে।

গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে তারা কোন অরাজকাতা ও নাশকতা করলে তাদের ঠেকাতে আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠন রাজপথে আছে। আমরা নিজেরা জনগনের নিরাপত্তা দিতে পুলিশ কে সহযোগিতা করবো বলে জানান।

 

স/আ