গোদাগাড়ীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

গোদাগাড়ী প্রতিনিধি:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে রাজশাহীর গোদাগাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।
এবং জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে গোদাগাড়ী উপজেলা প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন প্রধান অতিথি রাজশাহী-১(গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।
মঙ্গলবার বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন, হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন, চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রচার, ও  বঙ্গবন্ধুর জীবনীর উপর সংক্ষিপ্ত আলোচনা সভা এবং সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা অনুষ্ঠান।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমুল ইসলাম সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ইমরানুল হক, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,পৌর আ’লীগ সভাপতি অয়েজউদ্দীন বিশ্বাস। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) খাইরুল ইসলাম ।
এছাড়াও সরকারি সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ দিকে আলোচনা সভা শেষে উপজেলার  জেএসসি ও জেডিসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ২০০ টি বাই সাইকেল বিতরণ করেন সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।
স/অ