সোমবার , ৮ আগস্ট ২০১৬ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে ট্যাংকের পানি পান করে ১০ মাদরাসা শিক্ষার্থী অসুস্থ্য

Paris
আগস্ট ৮, ২০১৬ ৯:২৫ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার তালাই কুন্দলিয়া হাফেজিয়া মাদ্রাসার পানির ট্যাংকের পানি পান করে অন্তত ১০জন শিক্ষার্থী অসুস্থ্য হয়েছে। রাতে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় তালাই কুন্দলিয়া হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীরা মাগরিবের নামাজের সময় অজু ও পানি পান করে। পানি পান করার কিছুক্ষণ পরেই মাদ্রাসার ৫ জন শিক্ষার্থী পেটে জ্বালাপোড়া ও বমি করতে থাকে এর কিছুক্ষণের মধ্যেই জ্ঞানশূন্য হয়ে অসুস্থ্য হয়ে পড়ে। তাদের অসুস্থ্যতা দেখে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল হাসতাপালে নিয়ে যায়।

 

এদের মধ্যে  রামেক হাসপাতালে ভর্তি আটজন হলো, বিপ্লব (১১), নাইম ইসলাম (১৪), মিফতাহুল জান্নাত(৭), আক্তার রহমান (৯), শাহাদাৎ (১৪), সিফাত (১২), সাব্বির (১২), সাহাবুদ্দিন (১৩)। তাদের সবাইকে ১৩ এবং ২৫ নং ওয়াির্ডে ভর্তি করা হয়েছে।

পরে আরও ৫ জন একইভাবে গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে এখবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজনের মাদ্রাসায় ভীড় জমাতে থাকে।
এলাকাবাসী জানায়, পানির ট্যাংকিতে শত্রুতামূলকভাবে কে বা কাহারা বিষ প্রয়োগ করে। ইতিমধ্যে রিশিকুল ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলু, মাদ্রাসার হুজুর আলী আকবরসহ স্থানীয় লোকজন পানির ট্যাংকটি পরিদর্শন করে। বিষ প্রয়োগের আলামত হিসেবে বোতল-প্যাকেট পাওয়া গেছে।
রিশিকুল ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলু উপজেলা নির্বাহী কর্মকর্তা ও গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ এস.এম আবু ফরহাদকে জানালে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এ ঘটনার জন্য তদন্ত করে।

 

শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে গোদাগাড়ী মডেল থানার ওসি এস.এম আবু ফরহাদ ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন ঘটনা স্থলেই ছিলেন।

 

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ফরহাদ বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর