গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে প্রবাসী যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার আমতুলি হঠাৎপাড়া সরমংলা খাড়ির ধার থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ বলছে, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে যুবকটি। প্রবাসী যুবক হলেন, আমতুলি হঠাৎপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মইনুল ইসলাম উজ্জল। তিনি দীর্ঘদিন প্রবাসে থাকার পর কিছুদিন আগে দেশে আসেন । আগামী ২৭ শে আগষ্ট বিদেশে যাওয়ার জন্য বিমানের টিকিট কাটা ছিল তার।

পারিবারিক সূত্রে জানা যায়, উজ্জল দীর্ঘদিন ধরে চাঁপাইনবাবগঞ্জ সদর নিমতুলি দর্গাপাড়া তার শশুর বাড়ী এলাকায় বসবাস করতেন। গত কয়েকদিন আগে উপজেলার দিগরাম ঘুন্টি এলাকায় উজ্জলের প্রেম ঘটিত বিষয়ে একটি গ্রাম্য শালিশ হয় । মঙ্গলবার সকাল ৯ টার দিকে তার মা-বাবার সাথে দেখা করতে আসার সময় উজ্জলের স্ত্রীর সন্দেহ হলে উজ্জলের পিছু পিছু তার সন্তানসহ স্ত্রী চলে আসে। তিনি এটা সহ্য করতে না পেরে উজ্জল তার বাবার বাড়ীর পাশের সরমংলা খাড়ির ধারে গাছের সাথে দড়ি পেচিয়ে অত্মহত্যার চেষ্টা করলে স্থানীয় কৃষক জমিতে কাজ করার সময় দেখতে পেলে তাদের বাড়ীতে খবর দেয়। এতে তার মা ছুটে এসে দড়ি কেটে ছেলেকে নিচে নামায়। ততক্ষণে তার মৃত্যু হয়।

এ প্রসঙ্গে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, উদ্ধারকালে উজ্জলের লাশ মেঝেতে পড়েছিল। কিন্তু গলায় ফাসের মোটা কালো চিহ্ন ছিল। ওসি আরও জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

স/শা