গোদাগাড়ীতে ছোট ভাইয়ের কাচির কোপে বড় ভাই খুন

গোদাগাড়ী প্রতিনিধি:


রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর গ্রামে কথাকাটাকাটির জেরে ছোট ভাইয়ের কাইদার আঘাতে বড় ভাই খুন হয়েছেন। জমিতে পানি দিতে যাওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

ছোট ভই দোলোয়ারের (২৮) ধানকাটা কাইদা বুকের মধ্যে বড় ভাই রাসেলের (৩৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছোট ভাই দেলোয়ার পলাতক রয়েছে। তারা মৃত নুর মোহাম্মদ আলীর ছেলে।

সোমবার বিকেল ৫ টার দিকে নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। ইফতারির পর বিষয়টি জানাজানি হলে গোদাগাড়ী মডেল থানা পুলিশ বাড়িতে গিয়ে মৃত্যুদেহ উদ্ধার করে রামেকের মর্গে পাঠানোর ব্যবস্থা করে।

গোদাগাড়ী মডেল থানার ওসি ( তদন্ত) নিত্যপদ দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছোট ভাই দেলোয়ার ঘটনার পর হতে পলাতক রয়েছে। তাই তাকে আটক করা সম্ভব হয়নি। মৃতদের উদ্ধার করে মর্গে পাঠানোর কাজ চলছে। পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

বাসুদেবপুর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান বেবী জানান, পারিবারিক পূর্বের জেরে ধরে আজ বিকেল সাড়ে চারটার দিকে ছোট ভাই জমিতে পানি দিতে যাওয়ার সময় তার বাম হাতে কাইদা চেপে ধরে থাকা অবস্থায় রাগারাগি করে বড় ভাইকে জড়িয়ে ধরতে যান। সেসময় কোনোভাবে বড় ভাইয়ের বুকে কাইদা ঢুকে গেলে উচ্চ রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তারা দু’ভাই বাসুদেবপুর পাইকোড়তলা মোড়ে একটি কসমেটিকের দোকানে একত্রে ব্যবসা করেন ।

 

স/আর