রবিবার , ১৫ সেপ্টেম্বর ২০১৯ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে কলেজছাত্র ইমরানের মৃত্যু নিয়ে রহস্য

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১৫, ২০১৯ ১১:২৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

এলাকায় গুঞ্জন, সাপের কামড়ে মৃত্যু হয়েছে কলেজছাত্র ইমরান নাজিরের (১৯)। তবে পুরো শরীরের কোথাও নেই কামড় বা আঘাতের চিহ্ন। তাহলে ইমরানের মৃত্যু হলো কিভাবে। কেউ কেউ বলছেন, সাপের নিশ্বাসের মাধ্যমে বিষ লেগেছে তাই মারা গেছে ইমরান।

ইমরান নাজির গোদাগাড়ীর রাণীনগরের লালদিঘী এলাকার ইবাদুল হকের ছেলে। ইমরান গোদাগাড়ীর রাজাবাড়ি ডিগ্রি কলেজ থেকে এবছর ইন্টার পাস করেছেন।

স্থানীয়রা বলছেন, ওই রাতে ইমরানের ঘরের জানালা খোলা ছিলো। সাপে কামড়িয়েছে এমন কথায় ওই রাতে ইমরানের ঘরে তল্লাশী চালিয়ে বিছানার নিচে থেকে একটি ‘আলবোরা’ নামের সাপ পায় স্থানাীয়রা। পরে সাপটিতে পিটিয়ে মেরে ফেলা হয়। কিন্তু ইমরানের শরীরে কোন চিহ্ন ছিলো না। তাহলে কিভাবে মৃত্যু হলো ইমরানের।

আজ রোববার (১৫ সেপ্টম্বর) সকালে মৃত কলেজছাত্র ইমরানের বড় ভাই রাশিকুল ইসলাম বলেন, ‘শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে ইমরানের শরীরের কাপনি দিয়ে উঠে। এতে ইমরান ব্যাথা অনুভোব করে। তবুও সে আবার বিছানায় শুয়ে পড়ে। রাত ১টার দিকে সহ্য করতে না পেরে বাবা ইবাদুল হককে জানায়।

একই রাতে চারটার দিকে ইমরানকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে আসা চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি বলেন, মৃত্যুর কারণ হিসেবে কিছুই বলেনি চিকিৎসকরা।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি তার জানা নেই।

সর্বশেষ - আন্তর্জাতিক