গোদাগাড়ীতে আ’লীগের সভা- দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগ

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১২ টায় গোদাগাড়ী কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বদিউজ্জামানের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ বদিউজ্জামান সহ সকল নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জেলা আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর মনোনয়ন নিশ্চিত ভেবে কতিপয় সাবেক নেতা ও জেলা আওয়ামীলীগের নেতারা তাকে বাঁধাগ্রস্থ করার ক্ষীণ উদ্দেশ্যে নৌকার ভোট চাওয়ার নামে অনিয়ম তান্ত্রিক ভাবে অসংগঠনিক উপায়ে কার্যক্রম গ্রহণ করে দলীয় শৃংঙ্খলা ভঙ্গ করে নেতা কর্মীদের মাঝে বিভ্রান্ত করার অপচেষ্ঠা চালিয়ে যাচ্ছে। বিভ্রান্ত কারীদের অসৎ উদ্দেশ্য কখনোই সফল হবে না বলে মন্তব্য করে। এসব ব্যাপারে সকল নেতাকর্মী ও সর্বস্তরের নেতাকর্মীদের সতর্ক থাকা ও ষড়যন্ত্রকারিদের প্রতিহত করার আহ্বায়ান জানান।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ।

আরো উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, গোদাগাড়ী পৌর আওয়ামীলীগে সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক মোঃ রবিউল আলম, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সুফিয়া খাতুন মিলি, সাধারণ সম্পাদক কৃষ্ণা দেবী, উপজেলা যুবলীগে সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব, পৌর যুবলীগ সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক ইমন মন্ডল, উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ মোশারফ বাবু, সাধারণ সম্পাদক আরব আলী প্রমূখ।

এছাড়াও আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের প্রায় দেড় হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

স/শ