গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে। এ  উপলক্ষে বুধবার গোদাগাড়ী মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সকাল ১০ টায় একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

 

র‌্যালিটি পৌর শহরের শহীদ ফিরোজ চত্ত্বর প্রদক্ষিণ শেষে উপজেলা অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ওয়ার্ল্ড ভিশন গোদাগাড়ী এডিপির সহযোগিতায় উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মমর্তা ও সহকারি কমিশনার (ভূমি) সানওয়ার হোসেনের সভাপত্বি আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: ইসহাক।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা ডলি, উপজেলা সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও রাজশাহী জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুফিয়া খাতুন মিলি, উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিকুর রহমান, উপজেলা শিল্প কলার একাডেমির সাধারণ সম্পাদক বরজাহান আলী পিন্টু, মহিলা বিষয়ক কর্মকর্মা মাহবুবা সুলতানা, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এডিপি ম্যানেজার সিলভেসটার রোজারিও, প্রেগ্রাম অফিসার সঞ্জিব গাইন  গোদাগাড়ী প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আব্দুল বাতেন প্রমুখ।

 

আলোচনা সভায় বক্তারা শিশু শিক্ষার্থী ও নারী দের পুরুষদের সাথে তাল মিলিয়ে কাজ করা ও সুশিক্ষায় শিক্ষিত হয়ে সমাজে নেতৃত্ব দানের জন্য উৎসাহ প্রদান করা হয়।

স/অ