গোদাগাড়ীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

গোদাগাড়ী প্রতিনিধি:

গোদাগাড়ীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে গোদাগাড়ী উপজেলা প্রশাসন সূর্যদয়ের সাথে সাথে গোদাগাড়ী কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের শ্রদ্ধা জানিয়ে পুষ্পমাল্য অর্পন করা হয়।

 

উপজেলা প্রশাসনের পক্ষে রাজশাহী-১ আসনের সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী। এরপর উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ড, গোদাগাড়ী মডেল থানা, উপজেলা, পৌর আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ নানা সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে মোনাজাত করা হয়।

সকাল ৮ টায় গোদাগাড়ী স্কুল এ্যান্ড কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে পতাকা উত্তোলন করেন স্থানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরী। এসম উপস্থিত ছিলেন উপজেলা চোয়ারম্যান মো: ইসহাক, গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু, উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ডার অশোক কুমার চৌধুরী গোদাগাড়ী মডেল থানা ওসে হিপজুর আলম মুন্সিসহ রাজনৈতিক ব্যক্তি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

পরে মাঠে প্যারেড ও অভিবাধন গ্রহণ, কুচকাওয়াজ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের অংশ গ্রহনে ডিসপ্লে গ্রহন অনুষ্ঠিত হয়। উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা ও মুক্তেযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

 

এছাড়াও বিভিন্ন ইভেন্টের খেলাধুলা গ্রহণ ও বিজয়ীদের পুরুস্কার বিতরণ এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিতে দিবসটি যথাযোগ্য মর্যাদায় শেষ হবে।

স/অ