গুরুদাসপুরে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫টি ল্যাপটপ চুরি

নিজস্ব প্রতিবেদক,নাটোর:
নাটোরের গুরুদাসপুরের খুবজীপুর মোজাম্মেল হক ডিগ্রী কলেজের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫টি ল্যাপটপ চুরি হয়েছে। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে। এব্যাপারে বুধবার দুপুরে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 
কলেজ কর্তৃপক্ষ সিল্কসিটি নিউজকে জানায়, মঙ্গলবার শহীদ দিবস উদযাপন শেষে কলেজের বিভিন্ন গেট গুলোতে যথাযথ তালা দেয়া হয়। সকালে ওই কলেজের এলএমএসএস আব্দুর রশিদ কলেজের পাশ দিয়ে নামাজ পড়তে যাবার সময় প্রধান গেট খোলা দেখতে পান। পরে কলেজের ভিতর প্রবেশ করে ডিজিটাল ল্যাবের রুমের তালাও ভাঙ্গা দেখতে পায়। কিন্তু কক্ষে থাকা ১৫টি ল্যাপটপ চুরি হয়ে যায়।

 
কলেজ কর্তৃপক্ষ আরো জানায়, কলেজের নৈশ্য প্রহরী গত ৫ ফেব্রুয়ারী মারা যাবার পর থেকে সেখানে কোন পাহাড়াদার ছিলনা। কিন্তু সংশ্লিষ্ট বিভাগের শিক্ষক মোনায়েম হোসেন রাতে ওই কক্ষে রাত্রী যাপন করে আসছিল।

 
এ বিষয়ে শিক্ষক মোনায়েম হোসেন বলেন, আমি রাতে ওই কক্ষে থাকি। তবে মঙ্গলবার রাতে একটি ইসলামী জালসায় গিয়েছিলাম।

 
এব্যাপারে ওই কলেজের অধ্যক্ষ রসুল উদ্দিন মৃধা বলেন, নৈশ্য প্রহরী মারা যাবার পর ওই পদে নিয়োগ প্রক্রিয়াধীন রয়েছে। আপত কালীন শিক্ষক মোনায়েম নিজ ইচ্ছায় ওই কক্ষে থাকতেন।

 
যোগাযোগ করা হলে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে সিল্কসিটি নিউজকে বলেন, এ বিষয়ে মামলা নেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

স/শ