গাড়ি দুর্ঘটনায় আহত ভারতের ক্রিকেটার রিসোভ পন্থ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রিসোভ পন্থকে ভর্তি করানো হয় দিল্লির ম্যাক্স সুপারস্পেশালিটি হসপিটালে। হাসপাতালের চিকিৎসক আশিস ইয়াগ্নিক সাংবাদিকদের বলেন, “প্রাথমিক ভাবে দেখে মনে হচ্ছে পন্থের চোট গুরুতর নয়।”

শুক্রবার সকালে দিল্লি থেকে ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন ঋষভ পন্থ। দিল্লি-দেহরাদূন হাইওয়েতে রুরকির কাছে রাস্তার পাশে একটি ডিভাইডারে ধাক্কা মারে পন্থের গাড়ি।

হামাদপুর ঝালের কাছে একটি হাসপাতালে ভর্তি করানো হয় পন্থকে। তাঁর মাথায় এবং পিঠে চোট লেগেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। সক্ষম হাসপাতালের চিকিৎসক সুশীল নগর জানিয়েছিলেন যে, ‘‘পন্থের অবস্থা স্থিতিশীল। তবে তাঁকে দিল্লির হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’’

এর পরই পন্থকে ভর্তি করানো হয় দিল্লির ম্যাক্স সুপারস্পেশালিটি হসপিটালে। হাসপাতালের চিকিৎসক আশিস ইয়াগ্নিক সাংবাদিকদের বলেন, “প্রাথমিক ভাবে দেখে মনে হচ্ছে পন্থের চোট গুরুতর নয়।” তবে অস্থিবিশেষজ্ঞ ও প্লাস্টিক সার্জনদের একটি দল তাঁকে পরীক্ষা করছেন। পরীক্ষা শেষ হলেই ছবিটা পরিষ্কার হবে বলে জানিয়েছেন তিনি। সব মিলিয়ে কবে মাঠে ফিরবেন ঋষভ তা নিয়ে প্রশ্ন উঠছে অনেকের মনেই।

দুর্ঘটনার খবর পাওয়ার পরেই উদ্বেগ প্রকাশ করেছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী। তিনি টুইটে লেখেন, ‘‘ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের দুর্ভাগ্যজনক গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন। তাঁর চিকিৎসার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা করার নির্দেশ দেওয়া হয়েছে প্রশাসনকে। ওঁর দ্রুত আরোগ্যের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করছি।’’ সংবাদ সংস্থা জানিয়েছে, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী শুক্রবার সকালে কলকাতায় রয়েছেন। কলকাতা থেকেই ফোনে সব কিছু তদারকি করছেন তিনি।