গলায় ছুরি ধরে মোবাইল ভিডিও অন করে স্ত্রীকে শেষ বার্তা (ভিডিও)

সিল্কসিটিনিউজ ডেস্ক:

স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন এক যুবক। মৃতের নাম বাপন পাত্র(২৫)।

গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হওয়ার আগে ছুরি দিয়ে নিজের হাত ও গলা কাটেন ওই যুবক। এমনকী, সেই ছবি নিজের মোবাইল ফোনে ক্যামেরাবন্দি করে রাখেন তিনি। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার অন্তর্গত রেল স্টেশন লাগোয়া গোয়ালাপাড়া এলাকায়।

শুক্রবার সকালে পরিবারের লোকজন তাঁর ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে থানায় খবর দিলে ক্যানিং থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। ঠিক কী কারণে ওই যুবক আত্মঘাতী হলেন, তা খতিয়ে দেখছে ক্যানিং থানার পুলিশ।

ভিন রাজ্যে বিভিন্ন অনুষ্ঠানে নাচ করে উপার্জন করতেন বাপন। বছর খানেক আগে দিল্লিতে একটি নাচের অনুষ্ঠানে গিয়ে ক্যানিং থানার তালদির বাসিন্দা মাম্পি মণ্ডলের সঙ্গে পরিচয় হয় বাপনের। এর থেকে প্রেম ও তার পরে দু’ জনে বিয়েও করেন।

সব কিছু ঠিকই চলছিল, কিন্তু মাসখানেক আগে মাম্পি নিজের এক নিকট আত্মীয়ের সঙ্গে বিহারে নাচের কাজে চলে যান। বাপন আপত্তি করলেও, তা না শুনেই বিহারে চলে যান স্ত্রী। আর সেই থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে গণ্ডগোলের শুরু।

বাপন বারে বারে ফোন করলেও বাড়ি ফেরেননি মাম্পি। বাপনের পরিবারের অভিযোগ, স্ত্রীর সঙ্গে গণ্ডগোলের জেরে বেশ কিছুদিন ধরেই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন বাপন।

বৃহস্পতিবার রাতে স্ত্রীর সঙ্গে ফোনে বাপনের কথা হয় বলে দাবি বাপনের পরিবারের। সেই সময়ে বচসা, গণ্ডগোলের জেরেই বাপন আত্মঘাতী হয়েছেন বলে পরিবারের দাবি। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

https://www.youtube.com/watch?v=KZRfTsgvCXs

সূত্র: এবেলা