গত ৫ বছরের কেউ রাজনৈতিক হয়রানির স্বীকার হয়নি: ছলিম উদ্দীন তরফদার 

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

আ’লীগ প্রতিহিংসার রাজনীতি করে না তার প্রমান গত ৫ বছরের ভিন্ন দলের কেউ রাজনৈতিক হয়রানির স্বীকার হয়নি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের জন্য অনেক করেছেন এবং তিনি আরো করতে চান। আর তার জন্য প্রয়োজন নৌকা মার্কাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালি করা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নওগাঁর বদলগাছি উপজেলার কোলা ইউনিয়ন আ’লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে উপজেলার ভান্ডারপুর সাবিত্রি বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অথিতি বক্তব্যে বদলগাছী-মহাদেবপুর আসনের সংসদ সদস্য ছলিম উদ্দীন তরফদার সেলিম এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ঐক্য বদ্ধ হোন ভেদাভেদ ভুলে যান। আমরা সবাই মিলে জনগনের জন্য কাজ করি দেশকে এগিয়ে নেই। সব সময় সবার জন্য সব কাজ হয়তো করতে পারিনি কিন্তু আমার চেষ্টার কোন ত্রুটি ছিল না। আগামীতে নৌকা মার্কাকে বিজয়ী করে সরকার গঠন করে বদলগাছী উপজেলাকে নতুন করে সাজানো হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, উপজেলা যুব মহিলা লীগের মত সবাইকে কঠোর পরিশ্রম করে সাংগঠনিক ভাবে সামনে এগিয়ে থাকতে হবে। মনে রাখতে হবে প্রতিপক্ষ কখনো দুর্বল নয়।

ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিক মাষ্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বদলগাছী উপজেলা আ’লীগ সভাপতি জনাব আ,জ,ম শফি মাহমুদ উকিল, সাধারন সম্পাদক আবু খালেক বুলুসহ উপজেলার সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

স/অ