গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে সান্ধ্য মাস্টার্স কোর্সে ভর্তির সময় বৃদ্ধি

প্রেস বিজ্ঞপ্তি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে জুলাই, ২০১৬ ব্যাচে দুই বছর মেয়াদী সান্ধ্য মাস্টার্স কোর্সে ভর্তির আবেদন গ্রহণের সময়সীমা ২০ আগষ্ট তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

দেশ-বিদেশের যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে কৃষি, প্রকৌশল, চিকিৎসাবিজ্ঞানসহ যেকোনো ডিসিপ্লিন বা বিদ্যাশাখায় ন্যূনতম স্নাতক (সম্মান অথবা পাস) ডিগ্রিধারীরা এই কোর্সে ভর্তির জন্য আবেদন করতে পারবেন।

নির্ধারিত তারিখের মধ্যে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অফিস থেকে সকাল ৮টা থেকে দুপুর ২টার মধ্যে ৫০০ টাকার বিনিময়ে আবেদনপত্র সংগ্রহ করে জমা দেওয়া যাবে। সপ্তাহের শুক্র ও শনিবারে অনুষ্ঠিত হওয়া এই কোর্সে  আসন সংখ্যা ৫০টি। চার কিস্তিতে মোট এক লাখ টাকা কোর্স ফি প্রদান করতে হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে ০১৭১২০৮৫৬০০, ০১৭১২২৩৩১১১ নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

উল্লেখ্য, ২০১৪ সালে শুরু হওয়া কোর্সটিতে ঢাকার এবং ঢাকার বাইরের বিভিন্ন গণমাধ্যম (সংবাদপত্র, রেডিও, টেলিভিশন, অনলাইন), কর্পোরেট প্রতিষ্ঠান, ব্যাংক-বীমা, সরকারী চাকুরীজীবীর পাশাপাশি স্নাতক পাশ করা শিক্ষার্থীরা অংশ নিচ্ছেন এবং স্নাতকোত্তর শেষে সংশ্লিষ্ট  বিভিন্ন পেশায় কাজের সুযোগ পাচ্ছেন।

স/শ