শুক্রবার , ২৩ ডিসেম্বর ২০১৬ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

খুব শিগগিরই মেসি-বার্সা নতুন চুক্তি: নেইমার

Paris
ডিসেম্বর ২৩, ২০১৬ ২:০৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সঙ্গে কিছুদিন আগেই নতুন চুক্তি সেরেছেন ব্রাজিল তারকা নেইমার। তিন মৌসুমের বেশি সময় ধরে একসাথে খেলা লিওনেল মেসির সতীর্থ নেইমার নিশ্চিত আর্জেন্টাইন আইকনও বার্সার হয়ে আরও কয়েক বছর থাকছেন।

 

যত গুঞ্জন থাকুক না কেন, মেসি থাকছেন কাতালানদের সঙ্গেই-এমনটি জানালেন ব্রাজিল আইকন নেইমার।ন্যু ক্যাম্পে মেসির থাকা নিয়ে নেইমার জানান, ‘মেসি আমাদের দলের সবচেয়ে বড় তারকা। দলের সঙ্গে তার নতুন চুক্তিতে সই করা স্রেফ সময়ের ব্যাপার।’

 

গত দুই মৌসুমে মেসি-নেইমার-সুয়ারেজ মিলে অপ্রতিরোধ্য এক আক্রমণভাগ গড়ে তুলেছেন। তাদের তিন জনের নবায়নকৃত চুক্তি নিয়েও কম নাটক হয়নি। অবশেষে নেইমার-সুয়ারেজ দু’জনই চুক্তির কাজ সেরে ফেলেছেন। দু’জনের চুক্তি ২০২১ সাল পর্যন্ত বাড়ানো হয়েছে।

 

এদিকে, ২৯ বছর বয়সী মেসির চুক্তি ২০১৮ সালের জুন পর্যন্ত। তবে, নেইমারের বিশ্বাস, মেসি আরও অনেক দিন থাকবেন কাতালানদের ক্লাবটিতে। তিনি এ প্রসঙ্গে জানান, ‘আমি আশা করি মেসি আমাদের সঙ্গেই বার্সায় থাকবে। শিগগিরই নতুন চুক্তি সই করবে সে।’

 

তবে, আর্জেন্টিনার খুদে এই ফুটবল জাদুকরের সঙ্গে বার্সার চুক্তি নিয়ে আনুষ্ঠানিক কোনো আলোচনা এখনও শুরু হয়নি বলে জানান ক্লাবের সভাপতি জোসেফ মারিয়া বার্তোমেউ। পাশাপাশি তিনি এটিও জানিয়েছেন, মেসি আমাদের ঘরের ছেলে। আমরা তাকে এখানেই দেখতে চাই। আর আমাদের সঙ্গে সে আরও কয়েক বছর থাকলে সেই হবে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ফুটবলার।

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - খেলা