খালেদা জিয়ার সার্বিক বিষয় নিয়ে মেডিকেল বোর্ডের বৈঠক

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার সার্বিক বিষয় পর্যালোচনা করতে বৈঠকে করেছে তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড। তবে বৈঠকের ব্যাপারে সারাসরি কেউ কথা বলেনি। এর আগে ২২ আগস্ট নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে যান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

সে সময় খালেদা জিয়ার বিভিন্ন শারীরিক পরীক্ষার কথা জানিয়ে তার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান এজেডএম জাহিদ বলেছিলেন মঙ্গলবার (২৩ আগস্ট) পরীক্ষার প্রতিবেদন পাওয়া যাবে। তবে বৃহস্পতিবারও এ বিষয়ে বিএনপির পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

এ বিষয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বৃহস্পতিবার রাতে জাগো নিউজকে বলেন, মেডিকেল বোর্ডের সদস্যরা প্রতিদিন খালোদ জিয়াকে দেখছে, কথা বলছে। এটা নতুন কিছু না। তবে স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদন পর্যালোচনার জন্য বৈঠক বসেছে নাকি সে ব্যাপারে কিছু জানি না।

সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার পর খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের বৈঠক বসেছিল। রিপোর্ট নিয়ে পর্যালোচনা করেছে। তবে মেডিকেল টিম কী আলোচনা করেছে বা রিপোর্টে কী আসছে সে ব্যাপারে কিছু জানা যায়নি।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক এজেডএম জাহিদ হোসেন বলেন, রিপোর্টগুলোর ব্যাপারে কিছু বলা যাবে না। তিনি চিকিৎসাধীন ছিলেন, এখনো আছে। আমরা সর্বোচ্চ চেষ্টা করছি। এ মুহূর্তে এর বেশি কিছু বলা যাবে না। যখন বলা যাবে তখন বলবো।

উল্লেখ্য, খালেদা জিয়া বহু বছর ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন। এর মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর মাঝেমধ্যেই তার শারীরিক পরিস্থিতি খারাপ হয়েছে, থাকতে হয়েছে হাসপাতালেও। এর আগে ১১ জুন গুলশানের বাসভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। ওইদিন মধ্যরাতে তিনি এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। চিকিৎসা শেষে ২৪ জুন হাসপাতাল থেকে বাসায় ফেরেন তিনি।

সূত্রঃ জাগো নিউজ