ক্ষেতলাল পৌরসভায় আ’লীগ প্রার্থী বুলু জয়ী

জয়পুরহাট প্রতিনিধি:
জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সিরাজুল ইসলাম বুলু বেসরকারি নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৮ হাজার ৫৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সতন্ত্র প্রার্থী নবিউল ইসলাম চৌধুরী জগ প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৬২৫ ভোট। বিএনপি মনোনীত প্রার্থী মো. খুরশিদ আলম চৌধুরী ধানের শীর্ষ প্রতিক নিয়ে পেয়েছেন ৬৫০ ভোট।

 
ভোট গণনা শেষে মঙ্গলবার রাতে জেলা নির্বাচন কর্মকর্তা ও ক্ষেতলাল পৌর নির্বাচন রিটার্নিং কর্মকর্তা,    মোহাম্মদ মোশারফ হোসেন এ ফলাফল ঘোষণা করেন।

 
জয়পুরহাট পুলিশ সুপার রশীদুল হাসান জানান, ক্ষেতলাল পৌরসভার দ্বিতীয় এ নির্বাচনে অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে সবকটি কেন্দ্রে একযোগে ভোট গ্রহন সম্পন্ন হযেছে। যে কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি মোতায়েন সহ প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়।

 
এ পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্র’র ১জন করে প্রার্থী, সাধারণ কাউন্সিলর পদে ২৬ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১১জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এখানে মোট ভোটর রয়েছে ১৫ হাজার ১৫০জন।

 
ক্ষেতলাল পৌরসভা নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার অতিরিক্ত দায়িত্বে থাকা জয়পুরহাট জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মোশারফ হোসেন জানান, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষ হয়, কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

স/শ