ক্যান্সারে আক্রান্ত কলেজ ছাত্র রাজিব বাঁচতে চায়!


 বাঘা প্রতিনিধি :রাজশাহীর বাঘা উপজেলা হাবাসপুর গ্রামের আহসান আলীর ছেলে রাজিব হোসেন ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে পড়েছেন। রাজিব স্বপ্ন দেখতেন লেখা পড়া শেষে চাকরি করে দরিদ্র পরিবারে সচ্ছলতা আনবেন, বাবা-মার মুখে হাসি ফোটাবেন। হঠাৎ সেই স্বপ্ন এখন দুঃস্বপ্ন। এখন বেঁচে থাকতে পারাটাই যেন তার স্বপ্ন হয়ে দাঁড়িয়েছে! রাজিব দুরারোগ্য ব্যধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত। দিন দিন তার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। কিন্ত অর্থাভাবে আটকে আছে তার চিকিৎসা।

বাঘা উপজেলার হাবাসপুর গ্রামের মেধাবী ছাত্র রাজিব হোসেন। সংসারের টানপোড়নে অনেক প্রতিকূলতা পাড়ি দিয়ে ২০১৭ সালে সারদা ডিগ্রী মহাবিদ্যালয়ে বাংলা বিভাগে অনার্সে ভর্তি হয়েছে। কিন্ত বিধি বাম। এদিকে এই সাধারণ পরিবারটির পক্ষে চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না।
রাজিবের পিতা আহসান আলী জানান, গত সেপ্টেম্বর মাসে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে আমার ছেলে।

তারপর ডাক্তার দেখাতে গিয়ে পরীক্ষা নিরীক্ষায় তার ক্যান্সার ধরা পড়ে। রাজশাহী শহরের ফাতেমা হেমাটোলজি ক্লিনিকের ক্যান্সার বিশেষজ্ঞ ডা. মইনুদ্দীনের কাছে চিকিৎসা নিচ্ছেন। তার পরামর্শে দ্রুত ভারতে নিয়ে চিকিৎসা করালে সুস্থ জীবনে ফেরার সম্ভাবনা রয়েছে। তার চিকিৎসার জন্য যে টাকার প্রয়োজন, রাজিবের পরিবারের পক্ষে চিকিৎসা করানোর সক্ষমতা নেই। তাই ছেলে রাজিবকে বাঁচাতে মাননীয় প্রধানমন্ত্রী, পররাষ্ট্র প্রতিমন্ত্রীসহ বিত্তবানদের কাছে সাহায্য চেয়েছেন তার বাবা আহসান আলী। সাহায্য পাঠানোর ঠিকানা-বিকাশ নম্বর ঃ ০১৭৬৮-৯৫৭২১৯ ( ব্যক্তিগত)।

স/আ.মি