সোমবার , ১৫ মে ২০২৩ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ক্যাটরিনাকে ডিভোর্স দেওয়া প্রসঙ্গে যা বললেন ভিকি

Paris
মে ১৫, ২০২৩ ৮:১২ অপরাহ্ণ

সিল্কসিটি বিনোদন ডেস্ক:

মুক্তির অপেক্ষায় রয়েছে ভিকি কৌশল এবং সারা আলি খানের রোমান্টিক-কমেডি চলচ্চিত্র ‘জারা হাটকে জারা বাঁচকে’। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার। বিবাহিত জুটি কপিল এবং সৌম্যার বিবাহিত জীবনের ছোটখাটো জিনিস নিয়ে ঝগড়া আর ডিভোর্স নিয়েই তৈরি এই কমেডি চলচ্চিত্র। বর্তমানে সিনেমাটির প্রচারণায় ব্যস্ত ভিকি-সারা। আর সেখানেই সাংবাদিকের ‘ডিভোর্স স্পেশাল’ প্রশ্নের মুখে পড়ে রীতিমতো আত্মসমর্পন করেন ভিকি কৌশল।

সিনেমাটির প্রচারণার একটি অনুষ্ঠানে অভিনেতাকে প্রশ্ন করা হয়, ‘আমাদের এখানে তো বলে বিয়ে সাত জন্মের বন্ধন। কিন্তু আপনি যদি ক্যাটরিনার থেকে ভালো কাউকে পান তাহলে কি ডিভোর্স দিয়ে সেই মেয়েকে বিয়ে করে নেবেন?’ এই প্রশ্ন শুনে সারা আর ভিকি দুজনে হাসি চেপে রাখতে পারেননি। কোনোরকমে নিজেদের সামলে যখনই ভিকি জবাব দিতে যাবেন তখন পাশ থেকে একজন বলে উঠেন, ‘রাতে বাড়িও তো যেতে হবে!’ তবে ভিকি খুব সতর্কতার সাথেই প্রশ্নের উত্তর দেন। তিনি বলেন, “এসব ত্যাড়াব্যাঁকা প্রশ্ন করছেন স্যার, এখনও ছোট আছি, বড় তো হতে দিন। কিভাবে জবাব দেব এর আমি! কিসব ভয়ানক প্রশ্ন করছেন!’ যদিও পরে ভিকি সোজা সাপ্টা জবাবে বলেন, ‘স্যার, ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক সাত জীবনের জন্য!’

২০২১ সালের ডিসেম্বরে রাজস্থানে রাজকীয় বিয়ে করেন ভিকি আর ক্যাটরিনা। বেশ কয়েকবছর লুকিয়ে প্রেম করেছেন তারা। তাদের প্রেম নিয়ে ইন্ডাস্ট্রির ভেতরে চাপা গুঞ্জন থাকলেও, খুব একটা একসঙ্গে দেখা যেত না তাদের। এদিকে বিয়ের পর থেকেই শোনা যাচ্ছে অভিনেত্রী নাকি মা হতে চলেছেন।

ঘনিষ্ঠ সূত্রের খবর অনুসারে, ক্যাটরিনা আপাতত নিজের প্রফেশনাল কমিটমেন্ট পূরণ করতে চান। তারপর লম্বা ব্রেক নেবেন অভিনেত্রী। এই মুহূর্তে ক্যাটরিনার হাতে রয়েছে দুটি চলচ্চিত্র। বিজয় সেতুপতির সঙ্গে ‘মেরি ক্রিসমাস’ সিনেমার শ্যুটিং-এর খানিকটা অংশ বাকি। অন্যদিকে ফারহান আখতারের ‘জি লে যারা’ সিনেমার শ্যুটিং এখনও শুরুই হয়নি। তবে সেই সূত্র অনুসারে জানা গেছে, ফারহানের সিনেমার কাজ শেষ করেই মাতৃত্বের পরিকল্পনা শুরু করবেন ক্যাটরিনা। সিনেমাটিতে আরো অভিনয় করছেন আলিয়া ভাট ও প্রিয়াঙ্কা চোপড়া।

সূত্র : কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন