বুধবার , ১৩ এপ্রিল ২০২২ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কোহলিদের হারিয়ে প্রথম জয়ের দেখা পেলো চেন্নাই

Paris
এপ্রিল ১৩, ২০২২ ১০:০৯ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ 

আগের চার ম্যাচের প্রতিটিতেই হার। তুমুল সমালোচনার মুখে পড়ে গিয়েছিলেন নতুন অধিনায়ক রবিন্দ্র জাদেজা। সমালোচকরা তো বলতেই শুরু করে দিয়েছিলেন, জাদেজার নেতৃত্ব ভালো নয়। যে কারণে টানা ম্যাচ হারছে দলটি।

অবশেষে চেন্নাইয়ের স্বস্তি। রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ২৩ রানের ব্যবধানে হারিয়ে এবারের আইপিএলে প্রথম জয়ের দেখা পেলো গতবারের চ্যাম্পিয়নরা। তাও পঞ্চম ম্যাচে এসে।

নিজেরা প্রথমে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ২১৬ রান তুলেছিল চেন্নাই সুপার কিংস। জবাব দিতে নেমে ৯ উইকেটে ১৯৩ রানে থেমে যায় বিরাট কোহলি এবং ফ্যাফ ডু প্লেসির দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

জয়ের জন্য ২১৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ব্যাঙ্গালুরুর কোনো ব্যাটার বড় কোনো ইনিংস খেলতে পারেননি। মিডল অর্ডারে কয়েকজন মাঝারি ইনিংস খেলেন। যে কারণে ২০০’র কাছাকাছি পর্যন্ত চলে গিয়েছিলেন তারা। এক-দু’জন যদি বড় ইনিংস খেলতে পারতেন, তাহলে ২১৭ রান তাড়া করা খুব কঠিন হতো না তাদের।

শুরুতেই ৮ রান করে আউট হয়ে যান অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি। আরেক ওপেনার অঞ্জু রাওয়াত করেন ১২ রান। আশার প্রতীক ছিলেন বিরাট কোহলি। তিনিও হতাশ করলেন। ৩ বল খেলে মাত্র ১ রান করে আউট হয়ে যান তিনি।

এরপর গ্লেন ম্যাক্সওয়েল, শাহবাজ আহমেদরা ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন। কিন্তু তাদের সেই চেষ্টা কোনো কাজে আসেনি। ১১ বল খেলে ২৬ রানে আউট হয়ে যান ম্যাক্সওয়েল। জাদেজার বলে বোল্ড হন তিনি। শাহবাজ আহমেদ ২৭ বলে ৪১ রান করলেও লঙ্কান স্পিনার মহেশ থিকসানার বলে বোল্ড হন।

সুইয়াস প্রভুদেশাই ১৮ বলে করেন ৩৪ রান। তিনিও বোল্ড হলেন থিকসানার বলে। দিনেশ কার্তিক ঝড় তোলার চেষ্টা করেন। ১৪ বলে তিনি খেলেন ৩৪ রানের ইনিংস। ২টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মারেন ৩টি। মোহামাম্মদ সিরাজ ১১ বলে ছিলেন ১৪ রানে অপরাজিত।

শেষ পর্যন্ত ১৯৩ রানেই থেমে যেতে হয়েছে ব্যাঙ্গালুরুকে। লঙ্কান স্পিনার মহেশ থিকসানা ৪ ওভারে ৩৩ রান দিয়ে নেন ৪ উইকেট। রবিন্দ্র জাদেজা ৪ ওভারে ৩৯ রান দিয়ে নেন ৩ উইকেট। ১টি করে উইকেট নেন ডোয়াইন ব্র্যাভো এবং মুকেশ চৌধুরী।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ২১৬ রান সংগ্রহ করে চেন্নাই। শিবাম দুবে করেন ৪৬ বলে ৯৫ রান। রবিন উথাপ্পা করেন ৫০ বলে ৮৮ রান। রুতুরাজ গায়কোয়াড় করেন ১৭ রান।

 

সূত্রঃ জাগো নিউজ

সর্বশেষ - খেলা