রবিবার , ২৮ আগস্ট ২০২২ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘কোবরা’ দিয়ে সিনেমায় অভিষেক ইরফান পাঠানের

Paris
আগস্ট ২৮, ২০২২ ১১:০৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

ইরফান পাঠান। ভারতের ক্রিকেট তারকা হিসেবে যাকে সবাই চেনে। তিনি ছিলেন ২০১৩ সালে চ্যাম্পিয়নস ট্রফিজয়ী দলের সদস্য। বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়েও ছিল ভালো দক্ষতা। তবে খেলা ছেড়েছেন বেশ কয়েক বছর আগে। এবার সিনেমা জগতে পা রাখলেন সাবেক এই ক্রিকেটার।

দক্ষিণী সিনেমা ‘কোবরায়’ দেখা যাবে তাকে। ইন্টারপোল অফিসার হিসেবে অভিনয় করেছেন তিনি। ইরফানের সঙ্গে রয়েছেন দক্ষিণী অভিনেতা চিয়ান বিক্রম। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার।

এবিপি লাইভের এক প্রতিবেদনে বলা হয়, শুক্রবার (২৬ আগস্ট) ‘কোবরা’র ট্রেলার মুক্তি পায়। মুক্তি পাওয়ার পর থেকে প্রশংসায় ভাসছেন ইরফান পাঠান।

jagonews24

ইনস্টাগ্রামে তার সাবেক সতীর্থ সুরেশ রায়না লিখেছেন, ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, দারুণ অ্যাকশন সিনেমা এটি। দেখার অপেক্ষায় আছি।

ক্রিকেটার দীপক হুডা টুইটারে লেখেন, ইরফান একবার বলেছিলেন, ‘আমি অলরাউন্ডার, আমি সব করি।’ ট্রেলারে সে প্রমাণই পাওয়া গেলো।

ইরফানকে উদ্দেশ করে রবিন উথাপ্পা টুইট করেন, ভাই আপনাকে অভিনন্দন।

সিনেমার শুটিং শুরু হয় ২০১৯ সালের অক্টোবরে। এরপর করোনার প্রভাবে পিছিয়ে যায় কাজ। তবে শেষ পর্যন্ত সব গুছিয়ে এটি এখন মুক্তির অপেক্ষায়। সব ঠিক থাকলে ৩১ আগস্ট মুক্তি পাবে কোবরা।

সিনেমাটি পরিচালনা করেছেন আর অজয় গনানামুথু। এছাড়া আরও রয়েছেন অভিনেত্রী সৃনিধি শেঠি, মালয়ালম অভিনেতা রোশান ম্যাথু। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান।

 

সূত্রঃ জাগো নিউজ

সর্বশেষ - বিনোদন