কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

সিল্কসিটিনিউজ ডেস্ক:

কুষ্টিয়ায় দুই দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধে খোকন আলী ওরফে হাত কাটা ঠান্ডু (৪৫) নামে এক ডাকাত নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শনিবার (২৪ নভেম্বর) রাত দেড়টার দিকে সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানাল পাড়ায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত খোকন আলী সদর উপজেলার আলামপুর গ্রামের পুকুরপাড়া এলাকার মৃত আইজাল আলীর ছেলে।

ওসি নাছির উদ্দিন জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানাল পাড়ায় দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন সংবাদ পেয়ে পুলিশের টহল দল ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এরপর তারা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে খোঁজ নিয়ে পুলিশ জানতে পারে নিহত ব্যক্তির নাম খোকন আলী ওরফে হাত কাটা ঠান্ডু।

তিনি আরও জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে। নিহতের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন।