কুমারপাড়া রাইডার্সকে গুড়িয়ে ‘ফাইটার রাজশাহী’ চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক:

কুমারপাড়া রাইডার্সকে ১৯ রানে পরাজিত করে রাঙ্গাপরী প্রথম বঙ্গবন্ধু টি-২০ গোণ্ড কাপ ক্রিকেট প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ‘ফাইটার রাজশাহী’। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে ফাইনালের এই খেলায় টস জিতে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান কুমারপাড়া রাইডার্স এর অধিনায়ক জহুরুল ইসলাম অমি।

ফাইটার রাজশাহী নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৭৭ রান সংগ্রহ করে। দলের উদ্বোধনী ব্যাটসম্যান মিজান ৫৪ বলে ৬১ রান ছাড়াও সুমন ইসলাম ৩৫ ও মাত্র ৭ বলে ২৪ রান করেন ফরহাদ রেজা কুমারপাড়া রাইডার্স এর মোহর শেখ ১৯ রানে ৩ ও সুজন হালদার ৪৭ রানের বিনিময়ে ২ উইকেট লাভ করেন।

জয়ের লক্ষ্যে ১৭৮ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে কুমারপাড়া রাইডার্স এর সাজিদ শুন্য রানে সাজঘরে ফিরে।  এরপর জাকারিয়া এনামুল হক বিজয়কে ২৮ রানে ও ফরহাদ রেজা ইমরুল কায়েসকে ৪৭ রানে ফিরিয়ে দেয়।

কুমারপাড়া রাইডার্স একটু ঘুরে দাঁড়ানোর চেষ্টা করলে আঘাত হানেন ফাইটার রাজশাহী পেস বোলার বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় আরিফুল হক। তিনি ব্যাক্তিগত ৪৭ রানে অধিনায়ক জহুরুল ইসলাম অমির উইকেট তুলে নিলে কুমারপড়া রাইডার্স এর রান ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫৮ রানেই থেমে যায়।

আরিফুল হক ২৩ রানে ৩ উইকেট ও ফরহাদ রেজা, জাকারিয়া ও দেলোয়ার ১টি করে উইকেট লাভ করেন। খেলায় ৬১ রান করায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন ফাইটার রাজশাহীর মিজান। ম্যান অফ দ্যা টুর্ণামেন্ট নির্বাচিত হন ফাইটার রাজশাহীর আরিফুল হক।

খেলা শেষে প্রধান অতিথি থেকে ফাইটার রাজশাহীর অনার তৌরিদ আল মাসুদ রনিসহ চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

এএইচ/এস