কিশোরীকে ইভটিজিং’র জের: দুর্গাপুরে ছাত্রলীগ সভাপতিকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর দুর্গাপুরে কিশোরীকে ইভটিজিং এর জের ধরে দুর্গাপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি আলমগীর হোসেনকে পিটিয়ে আহত করেছে জেলা ছাত্রলীগের সদস্যরা । আজ রোববার রাত সাড়ে উপজেলা হল মাঠে এ ঘটনা ঘটে।

জানা যায়, বঙ্গবন্ধুর ঐতিহ্যবাহী ভাষণ ইনোস্কোর স্বীকৃতি পাওয়ায় সারা দেশের ন্যায় রাজশাহীর দুর্গাপুরেও আনন্দ শোভা যাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রায় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহন করে। শোভাযাত্রার এক পর্যায়ে এক কিশোরীকে উত্যক্ত করেন রাজশাহী জেলা ছাত্রলীগের সদস্য আতিক হাসান। এর প্রতিবাদ করতে আসেন দুর্গাপুর পৌর ছাত্রলীগের সভাপতি আবির সুফিয়ান হৃদয়। এসময় তার সাথে আতিক হাসানের কথা কাটাকাটি হয়।

ওই দিন রাতে উপজেলা পরিষদের হল রুমে গান বাজনার আয়োজন করা হয়। এসময় একই বিষয় নিয়ে আতিক ও হৃদয়ের মাঝে পুনরায় কথাকাটাকাটি ও এক পর্যায়ে ধাক্কাধাক্কি হয়। সে সময়ে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন। কিন্তু তিনি বিষয়টি প্রথমে গুরুত্ব না দিলেও পরে এগিয়ে যান।

আজ রোববার রাত আনুমানিক সাড়ে আটটার দিকে উপজেলা মোড়ে পৌছেন আলমগীর হোসেন। এসময় তার সাথে কথা বলার নামে উপজেলা হল মাঠে নিয়ে যায় জেলা ছাত্রলীগের সদস্য আতিক হাসান, তার ভাই বাপ্পি ও তাদের কিছু সহযোগী। এরপর তাকে বেধড়ক মারপিট করতে থাকে।

জানতে চাইলে আলমগীর হোসেন সিল্কসিটি নিউজকে বলেন, গত কাল রাতে পৌর ছাত্রলীগের সভাপতি হৃদয়ের সাথে জেলা ছাত্রলীগের সদস্য আতিক হাসানের ধাক্কাধাক্কি হয়। এরপর আমি সকালের বিষয়টি জানতে পারি। আজ রাতে উপজেলা মোড়ে আসলে আতিক, তার ভাই বাপ্পিসহ আরো অনেকে আমাকে হল মাঠে নিয়ে গিয়ে তার সাথে হওয়া ঘটনায় আমি কেন কিছু বলিনি তা জানতে চেয়ে বেধড়ক মারপিট করে পালিয়ে যায়।

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বিষয়টি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান নজরুল ইসলামকে অবগত করেছেন বলেও জানান তিনি।

স/শ