কিন্ডারগার্টেন এসোসিয়েশন অব চাঁপাইনবাবগঞ্জ আহ্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
কিন্ডারগার্টেন এসোসিয়েশন অব চাঁপাইনবাবগঞ্জের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

কিন্ডারগার্টেন/সমমান শিক্ষা প্রতিষ্ঠানসমূহের মানোন্নয়নের লক্ষ্যে শিক্ষা সেবা, সমাজসেবা ও গবেষণামূলক সংস্থা হিসেবে “কিন্ডারগার্টেন এসোসিয়েশন অব চাঁপাইনবাবগঞ্জ” নামে শুক্রবার নতুন একটি সংগঠন আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করেছে।

ইদ্রিস আহমদ মেমোরিয়াল ইনস্টিটিউট, দাদনচক-এর অধ্যক্ষ মো: জামালুল ইসলাম জামালের উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে জেলার ২৩টি কিন্ডারগার্টেন-সমমান শিক্ষা প্রতিষ্ঠান প্রধান-প্রতিনিধিকে নিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়।

সভায় এই সংগঠনের নাম ঘোষণা করা হয় এবং এসোসিয়েশনের কার্যক্রম পরিচালনার জন্য কানসাট প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ আলহাজ মো: আব্দুস সামাদ মিলনকে আহ্বায়ক, পুখুরিয়া ইসলামিক প্রি-ক্যাডেট কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক মো: রবিউল ইসলামকে যুগ্ন-আহ্বায়ক ও কচি-কাঁচা প্রি-ক্যাডেট কেজি স্কুলের (রাণীবাড়ি-চাঁদপুর) অধ্যক্ষ মো: আব্দুল মতিনকে সদস্য সচিব করে ৭ সদস্যবিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির আরো চারজন সদস্য হলেন- কয়লার দিয়াড় সানরাইজ কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক মো: মোজাহিদুল ইসলাম, একবরপুর মনিরুল ইসলাম আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মো: সোহেল রানা, মনাকষা শিশু শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষিকা মোসা: সামীমা আখতার জাহান ও ন্যাশনাল প্রি-ক্যাডেট স্কুলের (রাণীহাটি) পরিচালক মোহাম্মদ আলী।
স/শ