মঙ্গলবার , ৩০ আগস্ট ২০২২ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কানাডায় এ আর রহমানের নামে রাস্তা

Paris
আগস্ট ৩০, ২০২২ ১১:৪৮ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

সংগীত পরিচালক এ আর রহমানের সুরে মুগ্ধ পুরো বিশ্ব। অস্কার জিতে নেওয়ার পর থেকে তো সবাই তাকে এক নামে চেনে। তবে শুধু চেনা নয়, এমন প্রতিভাকে এবার বিশেষ সম্মান জানালো কানাডা। কানাডার ওন্টারিওর মারখাম অঞ্চলে একটি রাস্তার নাম দেওয়া হয়েছে ‘আল্লারাখা রহমান স্ট্রিট’। এমন সংবাদে আবেগে ভেসেছেন এ আর রহমান। এজন্য মারখাম মেয়রের প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন সুর সম্রাট।

এ আর রহমান ইনস্টাগ্রামে লিখেছেন, আমি কখনো কল্পনাই করিনি এরকমটা আমার জীবনে ঘটবে। কানাডা সরকার ও মারখামের মেয়রকে ধন্যবাদ। আমার নামের অর্থ হলো দয়ালু, যা কি না স্রষ্টার একটি বৈশিষ্ট্য। আমার নামের অর্থকে সঙ্গে নিয়ে কানাডাবাসীর জীবনে শান্তি আসুক, সমৃদ্ধি আসুক এটাই প্রার্থনা করবো। সবাই ভালো থাকুন।

তিনি আরও লিখেছেন, ভারতে আমার যেসব ভাইবোন রয়েছেন, যারা আমাকে ভালোবাসেন, আমার কাজ ভালোবাসেন, সবাইকে ধন্যবাদ। আপানদের আশা যেন পূরণ করতে পারি সেটাই চেষ্টা করে যাবো। আপনাদের ভালোবাসাই আমার কাছে সব।

সংবাদ প্রতিদিন জানায়, এ আর রহমানের হাতে এখন অজস্র সিনেমার কাজ। দক্ষিণী পরিচালক মণিরত্নমের নতুন ছবি ‘পোন্নিয়্যান সেলভান’ এবং হিন্দি ছবি ‘পিপা’র কাজে ব্যস্ত তিনি। এছাড়া বেশকিছু হলিউড প্রোজেক্ট রয়েছে তার হাতে। এর মধ্যেই এমন সুখবর পেয়ে দারুণ খুশি তিনি।

 

সূত্রঃ জাগো নিউজ

সর্বশেষ - বিনোদন