কাটাখালিতে বাড়িতে নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীর উপকণ্ঠ কাটাখালিতে প্রেমের সম্পর্কের জের ধরে বাড়িতে নিয়ে গিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার সকাল সাড়ে ১০টার দিকে। এ ঘটনায় ধর্ষণের অভিযোগ ওঠা ওই কিশোরীর প্রেমিক মুশফিক আহম্মেদ শাহ নেওয়াজকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

ভিকটিম কিশোরীকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। ভিকটিম নিজেই বাদী হয়ে প্রেমিকসহ তার বাবা ও মাকে আসামি করে মামলা করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কাটাখালি থানার ওসি মেহেদী হাসান। মামলার বরাদ দিয়ে তিনি জানান, রবিবার সকালে মুশফিক কাটাখালি বাজারে যায়। এরপর সে মোবাইলে তার প্রেমিক চক কাপাশিয়া এলাকার ওই কিশোরীকে ডেকে নেয়। কিশোরী তার প্রেমিকের কথামতো কাটাখালিতে গেলে মুশফিত তার মা মুঞ্জয়ারা খাতুন অসুস্থ বলে তাকে দেখতে যেতে বলে ওই কিশোরীকে।

ওসি আরো জানান, প্রেমিকের কথা শুনে ওই কিশোরী ক মুশফিকের মাকে দেথতে তাদের বাড়িতে যায়। কিছুক্ষণ পরে মুশফিকের মা মুঞ্জুয়ারা ও বাবা শাহ জামাল হক বাড়িতে মুশফিক এবং ওই কিশোরীকে রেখে বাইরে চলে যান। এই সুুযোগে মুশফিক মেয়েটিকে ধর্ষণ করে। পরে মেয়েটি বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের জানায়। এ ঘটনার পরে সোমবার মেয়েটি থানায় গিয়ে অভিযোগ করে। এরপর পুলিশ রাতে অভিযান চালিয়ে মুশফিককে গ্রেপ্তার করে।

স/আর