কলারোয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ২

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সাতক্ষীরার কলারোয়ায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ। রোববার রাতে কলারোয়া থানার সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটক যুবকরা হলেন- কলারোয়া সদর উপজেলার যুগিবাড়ি গ্রামের ফারুক হোসেনের ছেলে শুভ হোসেন (২২) এবং কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের ডাক্তার আমানুল্লাাহ আমানের ছেলে প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি অভি (২৪)।

ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের বাসিন্দা ও কলারোয়া পাইলট স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।

রোববার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে কলারোয়া থানায় ৪ জনের নাম উল্লেখ করে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলার অপর আসামিরা হলেন, কলারোয়া পৌরসভার গদখালি গ্রামের মুনছুর আলীর ছেলে গালিব (৩৫) ও কলারোয়া পৌর সদরের আলতাফ হোসেনের ছেলে আল আমিন (১৯)।

বাদী জানায়, গত ২০ ডিসেম্বর তার মেয়ে কেনাকাটার জন্য কলারোয়া বাজারে আসে। বাজার থেকে ফেরার পথে শুভ এবং অভি মোটরসাইকেলে তাকে জোরপূর্বক উঠিয়ে তেলকাড়ার বিলের মধ্যে নিয়ে যায়। সেখানে শুভ তাকে ধর্ষণ করে। পরে তাকে মাহমুদপুর মান্দার তলা ব্রিজের সামনে একটি বাগানে ফেলে রেখে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মুনীর উল গিয়াস এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ মামলার অপর দুই আসামিকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।