রবিবার , ১৬ সেপ্টেম্বর ২০১৮ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কলকাতার জি বাংলার অভিনেত্রীর বাড়িতে মূত্র ফেলে গেলো প্রতিবেশী বখাটে

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১৬, ২০১৮ ১১:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

ভারতের কলকাতার জনপ্রিয় টেলিভিশন চ্যানেল জি বাংলার অভিনেত্রী ঝুমার বাড়ির ফ্লাটের প্রধান দরজার সামনে মূত্র রেখে যায় প্রতিবেশী বখাটে বলে অভিযোগ উঠেছে। অভিনেত্রী ঝুমা কলকাতার যাদবপুর পুুলিশ স্টেশনে এক অভিযোগে কলকাতার ১০ সেন্ট্রাল রোডের ভারতী শা, রশ্মি কুমারী শা ও প্রিয়াঙ্কা কুমারী এবং একই এলাকার মিন্টু শা, টিঙ্কু শাসহ আরো একজনের বিরুদ্ধে তার বাড়িতে হামলা, বিভিন্নভাবে উত্ত্যক্ত ও প্রাণহানির হুমকির অভিযোগ করেন। আজ রোববার (১৬ সেপ্টেম্বর) বিকালে সিল্কসিটিনিউজকে  অভিনেত্রী ঝুমা ওই অভিযোগপত্রের একটি কপি পাঠায়।

অভিযোগপত্রে অভিনেত্রী ঝুমা উল্লেখ করেন, গতকাল শনিবার দুপুরে সেন্ট্রাল রোডের ভারতী শা, রশ্মি কুমারী শা ও প্রিয়াঙ্কা কুমারী আমার বাড়ির সিসি ক্যামেরা ভাঙ্গার চেষ্টা করে। পরে রাত সাড়ে এগারোটার দিকে বাড়ির  ঘুমানোর ঘরের দরজায় ধাক্কা দিয়ে দরজার তালা ভেঙ্গে নিয়ে যায়।তারপর আমাকে উদ্দেশ্য করে গালিগালাজ করে। পরে দরজার সামনে মলমূত্র রেখে চলে যায়।

অভিযোগপত্রে তিনি আরো উল্লেখ করেন, একই এলাকার মিন্টু শা, টিঙ্কু শাসহ আরো একজন তার বাড়ির প্রধান দরজার সামনে মূত্র ফেলে চলে যায়।সামনে এসে তাকে মৃত্যুর হুমকি দেয়। তিনি উল্লেখ করেন, মিন্টু শা, টিঙ্কু শাসহ আরো একজন বাড়ির সামনে এসে বাইরে বেরিয়ে আসতে বলে। নানাভাবে বিরক্ত করতে থাকে।  এছাড়াও আজ রোববার দুপুরে একইভাবে হুমকি ও উত্ত্যক্ত করে তারা।

ঝুমা অভিযোগপত্রে  এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে  যথাযথ শাস্তির দাবি জানান।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর