করোনা প্রতিরোধ নিয়ে যা বললেন শাহরুখ খান

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

বিশ্বমহামারী করোনাভাইরাস নিয়ে এবার সচেতনতা প্রচারে এগিয়ে এলেন বলিউড বাদশা শাহরুখ খান। গোটা দেশের পরিস্থিতি ক্রমাগত কঠিন হয়ে উঠছে, এই পরিস্থিতিতে সকলের উদ্দেশ্যে বিশেষ ভিডিও বার্তা দিলেন শাহরুখ।

শুক্রবার নিজের টুইটার হ্যান্ডেলে শাহরুখ যে ভিডিওটি পোস্ট করেন, তাতে তিনি বলেছেন, “দুনিয়াজুড়ে করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে। এই কঠিন পরিস্থিতিতে আমাদের এক হতে হবে। এই পরস্থিতিকে হারাতেই হবে। মুম্বাই পুরনিগম ও কস্তুরবা হাসপাতাল পুরোপুরি লড়াইয়ে প্রস্তুত। আমি সকলের কাছে আবেদন করছি দয়া করে যতটা সম্ভব বাইরে না বের হওয়ার চেষ্টা করুন। নিজের জীবনের পরোয়া না করে বিমানবন্দরে চিকিৎসকরা রয়েছেন। আমাদের সহযোগিতা করা উচিত। যেখানেই থাকুন সুরক্ষিত থাকুন, হাঁচি, কাশির সময় মুখ ঢাকুন। যতটা সম্ভব বাইরে না বের হওয়ার চেষ্টা করুন। বাড়িতে থাকাই শ্রেয়। আপনার আশপাশে কেউ সর্দি-কাশিতে আক্রান্ত হলে, তাদের থেকে দূরে থাকুন। মনে রাখবেন, এই সুরক্ষার জন্য সাবধানতা আমাদের সকলকে মেনে চলতে হবে।”

করোনা নিয়ে দেশের পরিস্থিতি কঠিন হচ্ছে, আর এই পরিস্থিতিতে একসঙ্গে লড়ার কথা, সরকারি নির্দেশিকা মানার বার্তা দিয়েছেন সমস্ত তারকারাই। সকলেই যতটা সম্ভব মানুষ সচেতন করার চেষ্টা করছেন। নিজের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে মানুষের কাছে সচেতনতা প্রচারের চেষ্টা করছেন। এবার এই পদক্ষেপে এগিয়ে এলেন বলিউডের কিং।