করোনার হানায় মেসিদের অনুশীলন বন্ধ

লা লিগায় খুব একটা ভালো অবস্থানে নেই বার্সেলোনা। তবে প্রতিপক্ষের মাঠে টানা দুই জয় তুলে নিয়ে নতুন করে ঘুরে দাঁড়ানোর আশা দেখছিলেন কোচ রোনাল্ড কোম্যান। কিন্তু করোনাভাইরাস আবারও বাগড়া দিল। উয়েস্কার বিপক্ষে জয়ের পর অ্যাথলেটিক বিলবাওর বিপক্ষে ম্যাচ নিয়ে প্রস্তুত হচ্ছিল বার্সেলোনা। কিন্তু করোনার কারণে বন্ধ হলো অনুশীলন।

বার্সেলোনার কোচিং স্টাফের দুইজনের দুজনের কোভিড-১৯ পজিটিভ এসেছে। তাই ম্যাচের আগের দিন অর্থাৎ আজ মঙ্গলবারের অনুশীলন স্থগিত করা হয়েছে। বিলবাওর বিপক্ষে ম্যাচ খেলতে যাওয়ার আগে বার্সেলোনার সব খেলোয়াড় ও কোচিং স্টাফের পুনরায় করোনা পরীক্ষা করা হবে। রিপোর্টের ওপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ নেবে বার্সা।

বিলবাওয়ের বিপক্ষে বার্সার ম্যাচটি আগামী বুধবার। এর আগে বার্সেলোনার ওয়েবসাইটে এক বিবৃতিতে জানানো হয়, ‘আজ (সোমবার) পিসিআর টেস্টে মূল দলের দুজন স্টাফের নমুনা কোভিড-১৯ পজিটিভ এসেছে। এ ব্যাপারে ক্রীড়া ও স্বাস্থ্য-সম্পর্কিত যথাযথ কর্তৃপক্ষকে জানানো হয়েছে। মঙ্গলবার সকালে লা লিগার নিয়ম মেনে পুরো দলের পিসিআর পরীক্ষা করা হবে। এর ফলে আগামীকাল (মঙ্গলবার) সকাল ১০টার অনুশীলন স্থগিত করা হয়েছে।’

 

সুত্রঃ কালের কণ্ঠ