করোনাকালে রাজশাহীর ৩৬ বিউটিশিয়ান পেয়েছেন প্রণোদনার ৯২ লাখ টাকা

নিজস্ব প্রতিবেদক.

করোনাকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রাজশাহীর ৩৬ জন পার্লার মালিক পেয়েছেন আর্থিক প্রণোদনা। করোনা সংকট কাটিয়ে ঘুরে দাঁড়াতে মোট ৯৬ লাখ টাকা পেয়েছেন এসব বিউটিশিয়ান।

‘বিউটি সার্ভিস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’ এর সম্মেলন ও গেট টুগেদার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) রাজশাহীর উপমহাব্যবস্থাপক জাফর বায়েজীদ এ তথ্য জানিয়েছেন।

মঙ্গলবার রাজশাহী নগরীর সিঅ্যান্ডবি মোড়ের একটি চাইনিজ রেস্তোরাঁর সম্মেলন কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জাফর বায়েজীদ বলেন, ‘বিসিক সব সময় বিউটিশিয়ান নারীদের পাশে আছে। করোনাকালে রাজশাহী বিসিক দুইদফায় প্রণোদনার ৫ কোটি টাকা পেয়েছে। এরমধ্যে ৩৬ জন বিউটিশিয়ানকে দেওয়া হয়েছে ৯২ লাখ টাকা।’ বিউটি পার্লারের মাধ্যমে নারীরা স্বাবলম্বী হয়ে ওঠার প্রশংসা করেন বিসিক কর্মকর্তা জাফর বায়েজীদ।

পার্লার ওনার্স অ্যাসোসিয়েশন অব রাজশাহী’র সভাপতি রুকসানা হুদা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথি ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের রাজশাহীর উপপরিচালক শবনম শিরিন, বিউটি সার্ভিস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি কানিজ আলমাস খান, উপদেষ্টা নাসরিন হুদা ও ওয়াহিদা খানম লিপি; সংগঠনের সহ-সভাপতি নিলোফার খন্দকার ও গীতি বিল্লাহ; নির্বাহী সদস্য রাজিয়া সুলতানা, কাজী কামরুল ইসলাম এবং মুসলিম গ্রুপের চেয়ারম্যান মাসুম সরকার।#