‘কফি’ বিতর্কে ফের সরব পান্ডিয়া

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চোট কাটিয়ে উঠে এখন পুরোপুরি ফিট হার্দিক পান্ডিয়া।চলতি মাসে আবার ভারতের জার্সি গায়ে মাঠে নামতে দেখা যেতে পারে তাকে। এর আগে ‘কফি উইথ করণ’ বিতর্ক নিয়ে ফের মুখ খুললেন তিনি।

এবার বিষয়টি নিজেদের কোর্ট থেকে দূরে ঠেলে দেয়ার ভরপুর চেষ্টা চালালেন হার্দিক। বলিউডের বিখ্যাত পরিচালক করণ জোহরের সেই টিভি টক শো’তে অংশ নেন তিনি। সঙ্গে ছিলেন ভারতীয় জাতীয় দলে তার সতীর্থ কেএল রাহুল। সেই অনুষ্ঠানে করা দুই ক্রিকেটারের মন্তব্য ঘিরে বিতর্কের সূত্রপাত হয়।

অভিযোগ রয়েছে, ‘কফি উইথ করণ’ শীর্ষক ওই অনুষ্ঠানে নারীদের সম্পর্কে নেতিবাচক কথা বলেন হার্দিক ও রাহুল। মুহূর্তেই তাদের ওই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। দুজনকে তীব্র সমালোচনা শুনতে হয়।

ঘটনায় ক্ষিপ্ত হয়ে হার্দিক ও রাহুলকে কিছুদিনের জন্য সাসপেন্ড করে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।তাদের বিরুদ্ধে তদন্ত কমিটিও গঠন করে তারা।

পরে তীব্র সমালোচনা ও চাপের মুখে পড়ে দুঃখপ্রকাশ করেন হার্দিক ও রাহুল। ২০১৯ বিশ্বকাপের কয়েক মাস আগে পরিতাপ জানান তারা। ফলে তাদের ফের জাতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়।

এরপর চোটের কারণ দীর্ঘদিন ক্রিকেট থেকে দূরে ছিলেন হার্দিক। সদ্য সুস্থ হয়েছেন তিনি। জানুয়ারির শেষ সপ্তাহে নিউজিল্যান্ডের বিপক্ষে টিম ইন্ডিয়ার জার্সি গায়ে ফের মাঠে নামতে পারেন পেস অলরাউন্ডার।

এর আগে হার্দিক দাবি করলেন,’কফি উইথ করণ’ অনুষ্ঠানে যা হয়েছে, তাতে আমাদের কোনো দোষ ছিল না। আমরা ক্রিকেটার, জানতাম না কী ঘটতে চলেছে। কারণ, বল অন্যের কোর্টে ছিল।শট তাদেরই খেলার কথা ছিল। এটা অত্যন্ত সুরক্ষিত এক স্থান, যেখানে আপনি যেতে চাইবেন না। তাই এক্ষেত্রে আমাদের কিছু করার ছিল না।