বুধবার , ৫ ফেব্রুয়ারি ২০২০ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কঙ্গনা-আলিয়ার লড়াই

Paris
ফেব্রুয়ারি ৫, ২০২০ ৯:৪৭ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

এবার পুরস্কার জয়ের লড়াইয়ে নেমেছেন কঙ্গনা রানাউত ও আলিয়া ভাট। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা অভিনেত্রী বিভাগে লড়াই করছেন তারা। ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র জন্য কঙ্গনা ও ‘গালি বয়’ ছবির জন্য আলিয়া মনোনীত হয়েছেন। একই বিভাগে তাদের প্রতিদ্বন্দী কারিনা কাপুর খান (গুড নিউজ), প্রিয়াংকা চোপড়া (দ্য স্কাই ইজ পিঙ্ক), রানি মুখার্জি (মারদানি টু) ও বিদ্যা বালান (মিশন মঙ্গল)।

একদিক দিয়ে ২৬ বছর বয়সী আলিয়ার চেয়ে এগিয়ে আছেন ৩২ বছর বয়সী কঙ্গনা। সমালোচক পছন্দে সেরা অভিনেত্রীর মনোনয়ন তালিকায়ও আছে তার নাম। এ বিভাগে তার সঙ্গে লড়ছেন ভূমি পেডনেকর (সঞ্চিরিয়া ও সান্ড কি আঁখ), রাধিকা মদন (মর্দ কো দর্দ নাহি হোতা), সানিয়া মালহোত্রা (ফটোগ্রাফ), তাপসী পান্নু (সান্ড কি আঁখ)।

২ ফেব্রুয়ারি রাতে বিশেষ আয়োজনে অ্যামাজন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ২০২০-এর মনোনয়ন তালিকা ঘোষণা করা হয়। এতে অংশ নেন বলিউডের প্রথম সারির তারকারা।

এবারের ফিল্মফেয়ারে সেরা চলচ্চিত্র, সেরা পরিচালক, মৌলিক চিত্রনাট্যসহ সর্বাধিক ১৩টি মনোনয়ন পেয়েছে জোয়া আখতারের ‘গালি বয়’। ছবিটির জন্য সেরা অভিনেতা বিভাগে মনোনীত হয়েছেন রণবীর সিং। তার প্রতিদ্বন্দ্বীরা হলেন অক্ষয় কুমার (কেসারি), আয়ুষ্মান খুরানা (বালা), হৃতিক রোশন (সুপার থার্টি), শহিদ কাপুর (কবির সিং) ও ভিকি কৌশল (উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক)। সেরা চলচ্চিত্র বিভাগে ‘গালি বয়’ ছাড়াও আছে ‘ছিচ্চোরে’, ‘মিশন মঙ্গল’, ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ এবং ‘ওয়ার’।

সর্বশেষ - বিনোদন

আপনার জন্য নির্বাচিত