কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন শামির স্ত্রী হাসিন!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ফের আলোচনায় ভারতীয় পেসার মোহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। রব উঠেছে, কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন তিনি। শনিবার সন্ধ্যায় বঙ্গ বিজেপির কার্যালয় আসেন আলোচিত এ নারী। নারী মোর্চার রাজ্য সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন তিনি।

এদিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিজেপির রাজ্য কার্যালয়ে আসেন হাসিন। সেখানে প্রায় ৪০ মিনিট বৈঠক করেন তিনি। সোয়া ৭টার দিকে লকেটের সঙ্গে একই গাড়িতে কার্যালয় ছাড়েন শামি পত্নী।

হাসিন বলেন, লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে আমার দীর্ঘদিনের পরিচয়। সৌজন্য সাক্ষাতে এসেছিলাম। আমাদের মধ্যে ফলপ্রসূ আলোচনা হয়েছে।

এরপরই গুঞ্জন, চারদিকে জল্পনা-কল্পনা; দলবদল করতে চলেছেন শামির স্ত্রী। গেল বছর ১৬ অক্টোবর মুম্বাইয়ে সঞ্জয় নিরুপমের হাত ধরে কংগ্রেসে যোগদান করেন তিনি। তবে যোগদানের পর তাকে সেভাবে দলটির প্রচারে দেখা যায়নি।

শামির সঙ্গে দীর্ঘদিন ধরে টানাপোড়েন চলছে হাসিনের। দিন কয়েক আগে নির্যাতন মামলায় শামি ও তার ভাইয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আলিপুর আদালত।

গেল বছর টিম ইন্ডিয়ার এ পেসারের বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্ক, ম্যাচ ফিক্সিং, নির্যাতনসহ একাধিক অভিযোগ করেন হাসিন। তার ভাইয়ের বিরুদ্ধেও ধর্ষণের অভিযোগ আনেন তিনি।

আইপিএলে পরিচয় থেকে প্রণয়, তারপর ২০১৪ সালে হাসিনকে বিয়ে করেন শামি। হাসিন পেশায় একজন মডেল। তাদের সংসারে একটি কন্যাসন্তানও রয়েছে।