ওয়ার্নের বালিশ-তোয়ালেতে মিলল চাপ চাপ রক্ত!

অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্নের মৃত্যু নিয়ে সৃষ্টি হয়েছে ধূম্রজাল। গত শুক্রবার সন্ধ্যায় থাইল্যান্ডে নিজের ভিলায় অচৈতন্য অবস্থায় পাওয়া গিয়েছিল কিংবদন্তিকে। তারপর ওয়ার্নের চার বন্ধু সিপিআর দিয়েও তাকে জাগাতে পারেননি। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে ওয়ার্নের ম্যানেজমেন্ট সংস্থা বলেছিল, সম্ভাব্য হৃদরোগে আক্রান্ত হয়েই ওয়ার্নের মৃত্যু হয়েছে। সেই মৃত্যু রহস্যে এবার উঠে এলো নতুন তথ্য।

থাইল্যান্ডের পুলিশ গতকাল বলেছে, ওয়ার্নের অ্যাজমা ছিল। মৃত্যুর আগেও তিনি বুকে ব্যথা অনুভব করেন।  আর ওয়ার্নের হৃদরোগের সমস্যা আগে থেকেই ছিল। তবে এখনো আনুষ্ঠানিকভাবে ওয়ার্নের মৃত্যুর কারণ জানানো হয়নি।  কো সামুইয়ের বো ফুত থানার পুলিশ কর্মকর্তা ইউতন্না সিরিসম্বাত বলেন, ‘হৃদরোগে আক্রান্ত হওয়ার আগে ওয়ার্ন নিয়মিত চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ রাখতেন হৃদজটিলতার কারণে। তার শরীরে কোনো মাদকদ্রব্যের উপস্থিতি পাওয়া যায়নি। ‘

এরপর ‘ব্যাংকক পোস্ট’-এর এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ওয়ার্ন যে ভিলার যে রুমে ছিলেন, সেখানে মেঝেতে, বালিশে এবং স্নানের তোয়ালেতে রক্তের ছোপ ছোপ দাগ দেখা গেছে! বিষয়টি নিয়ে স্থানীয় পুলিশ কমান্ডার সাতিত পলপিন্ত থাইল্যান্ডের সংবাদমাধ্যমকে বলেছেন, ‘রুমে অনেক রক্ত পাওয়া গেছে। যখন সিপিআর দেওয়া শুরু করেছিল, মৃতের মুখ দিয়ে অনেক পানীয় এবং রক্ত বের হয়েছিল। ‘ আজ আরেক দফা ময়নাতদন্তের পর হয়তো ওয়ার্নের মৃত্যুরহস্য পরিষ্কার হয়ে যাবে।

 

সূত্রঃ কালের কণ্ঠ