শনিবার , ১৫ অক্টোবর ২০১৬ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঐশ্বরিয়ার ২০ মিনিট

Paris
অক্টোবর ১৫, ২০১৬ ৫:৪৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানই শুধু নন, করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর যাবতীয় প্রচারণামূলক অনুষ্ঠান থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনও। তবে ছবিটিতে তিনি পাকিস্তানি নারীর ভূমিকায় অভিনয় করেছেন বলে নয়, এর চেয়েও বড় ব্যাপার হলো তার চরিত্রের দৈর্ঘ্য।

 

বলিউড হাঙ্গামাকে একটি সূত্র জানিয়েছে, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে সব মিলিয়ে ২০ মিনিট দেখা যাবে অ্যাশকে। ফাওয়াদের আরও কম! উভয়ের চরিত্রকেই বলা হচ্ছে তুলনামূলকভাবে বেশিক্ষণ স্থায়ী হওয়া অতিথিরা।

 

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ আগাগোড়া রণবীর কাপুর ও আনুশকা শর্মা জুটির ছবি। তবুও করণ জোহরের কারণে এতে কাজ করতে সম্মতি জানিয়েছেন ঐশ্বরিয়া। তার ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, এর আগে তাদের একসঙ্গে কাজ করার কথা ইচ্ছা থাকলেও হচ্ছিলো না।

অভিষেক বচ্চনের সঙ্গে বাগদানের পর করণের প্রযোজনায় ‘দোস্তানা’য় চুক্তিবদ্ধ হয়েছিলেন ঐশ্বরিয়া। চিত্রনাট্য অনুযায়ী অভিষেককে বাদ দিয়ে ববি দেওলের বাহুডোরে যেতে হতো তাকে। কিন্তু তার মনে হয়েছে, দর্শকের কাছে এটা অস্বাভাবিক ঠেকবে। এ কারণে তিনি সরে যান।

করণ জোহরের কাছ থেকে আরও কয়েকবার ডাক পেলেও সাড়া দেননি ঐশ্বরিয়া। এবার ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে কাজ করার প্রস্তাব দুটি কারণে ফিরিয়ে দেননি ৪২ বছর বয়সী এই তারকা।

 

প্রথমত, আগে বেশ কয়েকবার কাজ হতে হতেও হয়নি। দ্বিতীয়ত, নিজের চরিত্রটি তার পছন্দ হয়েছে। এতে তাকে দেখা যাবে সৃজনশীল নারী সাবা তালিয়ার খানের ভূমিকায়। নিজের ভাগ্য যে নিজেই গড়ে।

 

এদিকে ভারতের চলচ্চিত্র প্রদর্শক সমিতি পাকিস্তানি শিল্পী আছেন এমন ছবিগুলোকে নিষিদ্ধ করেছে। সিনেমা ওনার্স এক্সহিবিটরস অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়ার সভাপতি নিতিন দাতার জানান, দেশপ্রেমের চেতনা থেকে দেশের স্বার্থে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

এ কারণে বিপাকে পড়েছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। তবে এর পক্ষে সমর্থন জানিয়েছে ভারতের চলচ্চিত্র ও টেলিভিশন প্রযোজক সমিতি। পাকিস্তানি তারকা ফাওয়াদ থাকলেও তারা ছবিটির মুক্তির পক্ষে। দেখা যাক, করণ জোহর ছবিটি নিজের দেশে চালাতে পারেন কি-না।

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - বিনোদন