বৃহস্পতিবার , ১৭ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

এসডি রুবেলের মেয়ে পাস করলেন এইচএসসি, জানালেন কী হতে চান?

Paris
অক্টোবর ১৭, ২০২৪ ১০:০৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

গুণী গায়ক এসডি রুবেল। তবে ইদানীং কমই শোনা যায় তার গান। সিনেমা পরিচালনা ও অভিনয় করেন মাঝেমধ্যে। এবার খবরের শিরোনাম হলেন মেয়ের কারণে।

চলতি বছর এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছেন তার মেয়ে সুজানা অনুরাধা। গতকাল প্রকাশিত হয়েছে ফলাফল। এইচএসসিতে দারুণ রেজাল্ট করে উচ্ছ্বসিত তিনি। তবে সুজানা বাবার মতো গায়ক নন, হতে চান চিকিৎসক।

নিজের ক্যারিয়ার প্রসঙ্গে গায়ককন্যা বলেন, ‘আমার মতে পেশাটা ঠিক এমনভাবে নির্ধারণ করতে হবে যেন অন্য মানুষের জীবনে প্রভাব ফেলা যায়। অন্যকে মোটিভেট করা যায়। ছোটবেলা থেকে ডাক্তার হওয়ার ইচ্ছা সুজানার। কণ্ঠশিল্পী বাবাও চান মেয়ে চিকিৎসকই হোক।

সামাজিক কর্মকাণ্ড নিয়ে সুজানা গণমাধ্যমকে বলেন, ‘আমার বাবা সব সময় সামাজিক কাজে নিয়োজিত থাকেন। প্রতিবছর বাবার জন্মদিনে বৃদ্ধাশ্রমে, এতিমখানায় সবাইকে খাওয়াই। বাড়িতে অনুষ্ঠান করা হয়। তা ছাড়া রমজান মাসে গরিব বাচ্চাদের সাথে আমরা প্রতিবছর ইফতার করি ‘

বলে রাখা ভালো, নব্বইয়ের দশকে গানের জগতে পা রাখেন এস ডি রুবেল। ‘লাল বেনারশী’ গানের মাধ্যমে জনপ্রিয়তা পান তিনি।

গান গাওয়ার পাশাপাশি একজন গীতিকার, সুরকার, অভিনেতা ও পরিচালক হিসেবেও কাজ করছেন এই গায়ক। এ ছাড়া ২০১৮ সালে আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক উপকমিটির সহসম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন