এশিয়া বনাম বিশ্ব একাদশের ম্যাচ নিয়ে যা বললেন সৌরভ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ইন্ডিয়া প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরুর ঠিক তিনদিন আগে ভারতে অনুষ্ঠিত হবে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের মধ্যকার প্রীতি ম্যাচ। তবে এই ম্যাচটি ভারতের সর্ববৃহৎ স্টেডিয়াম আহমেদাবাদে হওয়ার কথা থাকলেও সেখানে এখন হবে না। তার কারণ স্টেডিয়ামটি এখনও প্রস্তুত হয়নি।

এ ব্যাপারে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী সোমবার বলেছেন, আইপিএলের প্রথম ম্যাচ খেলার তিনদিন আগে অলস্টার ম্যাচ আয়োজন করা হবে। তবে এই ম্যাচ আমেদাবাদে হবে না। কারণ সেখানে স্টেডিয়াম গড়ার কাজ এখনও সম্পূর্ণ নয়।

এশিয়া ও বিশ্ব একাদশের মধ্যকার প্রীতিম্যাচ থেকে সংগৃহীত অর্থ কোথায় দান করা হবে তা এখনও ঠিক হয়নি জানিয়ে ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী বলেন, ম্যাচ থেকে সংগৃহীত অর্থ কোথায় দান করা হবে, সেই বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি।

প্রসঙ্গত, আগামী ১৮ থেকে ২১ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী স্মরণীয় করে রাখতে এশিয়া এবং বিশ্ব একাদশের মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করতে যাচ্ছে বিসিবি।

বাংলাদেশে অনুষ্ঠিত এই প্রদর্শনী ম্যাচ দুটি শেষ হলেই প্রীতি ম্যাচ হবে ভারতে। বিসিসিআইয়ের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলী এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে মার্চে একটি প্রীতি ম্যাচ আয়োজনের চেষ্টা করে যাচ্ছেন।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস