এমসিসি টি-২০ টুর্নামেন্ট: ফাইনালে পদ্মা ওয়ারিয়ার্স ও রাজশাহী ঈগলস

নিজস্ব প্রতিবেদক:
ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহী‘র আয়োজনে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল (এমসিসি টি-২০) টুর্নামেন্টের সেমি ফাইনালে নিজ নিজ খেলায় জয় পেয়েছে পদ্মা ওয়ারিয়ার্স ও রাজশাহী ঈগলস। শুক্রবার(১০ ডিসেম্বর) রাজশাহী মহিলা কমপ্লেক্স মাঠে প্রথম সেমিফাইনালে পদ্মা ওয়ারিয়াস সহজেই ৭উইকেটে পরাজিত করে রাজশাহী বুলস্ কে এবং অপর সেমিফাইনালে রাজশাহী ঈগলস্ মাত্র ১৩ রানে পরাজিত করে রাজশাহী রাইডারকে।

দিনের প্রথম সেমিফাইনালে টস জিতে পদ্মা ওয়ারিয়ার্সের অধিনায়ক ডেভিড রাজশাহী বুলস্ কে ব্যাট করার আমন্ত্রন জানান বুলস্। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬৪ রান করে। দলের পক্ষে নাইহান ২৩ বলে ৫০ রান করেন। পদ্মা ওয়ারিয়ার্সের ডেভিড ৯ ও সঞ্জু ১৫ রানে ২টি করে উইকেট লাভ করেন।

১৬৫ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে পদ্মা ওয়ারিয়াস ১৯.১ ওভারে ১৬৭ রান তুলে ফাইনালে পৌঁছে যায়। দলের পক্ষে রুবেল ২৭ বলে ৫০ ও রাজা ১৮ বলে ২৬ রান করেন। বুলস্ এর মঞ্জু ৩ রানে ২ ও নাইহান ৬ রানে ১ উইকেট লাভ করেন। পদ্মা ওয়ারিয়াসের রুবেল ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন।

দিনের অপর সেমিফাইনালে টুর্নামেন্টের অপরাজিত দল রাজশাহী ঈগলস্ মাত্র ১৩ রানে পরাজিত করে রাজশাহী রাইডারকে।
টস জিতে রাজশাহী ঈগলস এর অধিনায়ক ফারুক ব্যাট করার সিদ্ধান্ত নিলে তার ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬০ রান করে। দলের পক্ষে হিরা ৩২ বলে ৪৪ ও রাসেল ৩১ বলে ৩৫ রান করেন। রাজশাহী রাইডারের অধিনায়ক কবীর তুহিন ১৬ রানে ২ ও সোহান ১২ রানে ১ উইকেট লাভ করেন।

১৬১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে রাজশাহী রাইডার ২০ ওভারে ১৪৭ রান করায় ১৩ রানের জয় নিয়ে ফাইনাল নিশ্চিত করে রাজশাহী ঈগলস।

জেএ/এফ