শুক্রবার , ১০ ডিসেম্বর ২০২১ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আইনি জটিলতায় ‘৮৩’, প্রতারণার অভিযোগে দীপিকার বিরুদ্ধে মামলা

Paris
ডিসেম্বর ১০, ২০২১ ৫:৫২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক: 

কিছুদিন আগেই মুক্তি পেল রণবীর সিং অভিনীত ছবি ‘৮৩’র ট্রেলার। ১৯৮৩-তে ভারতীয় পুরুষ ক্রিকেট দলের ওয়ার্ল্ড কাপ জয়ের প্রেক্ষাপটে এই ছবিটি তৈরি হয়েছে। ভারতের তৎকালীন ক্যাপ্টেন কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। তার স্ত্রী রমি দেবের ভূমিকায় ছোট একটি চরিত্রে দেখা গেছে দীপিকা পাডুকোনকে।

আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে ‘৮৩’ চলচ্চিত্র। তবে তার আগেই এটি নিয়ে আইনি জটিলতায় ছবির অন্যতম প্রযোজক ও অভিনেত্রী দীপিকা। সংযুক্ত আরব আমিরাতের এক ব্যবসায়ী তার বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেছেন। ওই চলচ্চিত্রের আরও কয়েকজন নির্মাতার বিরুদ্ধেও দায়ের হয়েছে মামলা।

জানা গেছে, সংযুক্ত আরব আমিরাতের ওই ব্যবসায়ীর হয়ে আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা করেছেন আইনজীবী রিজওয়ান সিদ্দিকি। তার অভিযোগ, ভিব্রি মিডিয়ার তরফে ওই ব্যবসায়ীকে ‘৮৩’ ছবি থেকে ভালো মুনাফার আশ্বাস দেওয়া হয়েছিল। সেই কারণে দীপিকা, সাজিদ নাদিয়াদওয়ালা ও কবীর সিং প্রযোজিত ছবিটিতে ১৬ কোটি টাকা বিনিয়োগ করেন ওই ব্যবসায়ী।

 

অভিযোগকারী ব্যবসায়ীর দাবি, তার দেওয়া ১৬ কোটি টাকা একাধিক খাতে ব্যয় করা হয়। তার অংশ পান দীপিকা, কবীর খানরাও। কিন্তু সেই অর্থের কোনো হিসেব দেওয়া হয়নি ওই ব্যবসায়ীকে। এই অভিযোগ তুলেই দীপিকাসহ ‘৮৩’ ছবির অন্যান্য নির্মাতাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেনি তিনি। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত ছবির নির্মাতাদের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

২০১৯-এর ৭ অক্টোবর রণবীর সিং, দীপিকা পাডুকোন অভিনীত ‘৮৩’র শুটিং শেষ হয়। ছবিতে সুনীল গাভাস্করের চরিত্রে অভিনয় করেছেন তাহির রাজ ভাসিন। মহিন্দর অমরনাথের ভূমিকায় রয়েছেন সাকিব সালিম। সন্দীপ পাটিল চরিত্রে রয়েছেন তারই ছেলে চিরাগ পাটিল। অভিনেতা জিভাকে দেখা যাবে ওপেনিং ব্যাটসম্যান কৃষ্ণমাচারী শ্রীকান্তের ভূমিকায়। ‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেতা যতীন সারনা অভিনয় করছেন যশপাল শর্মার চরিত্রে।

সর্বশেষ - বিনোদন