রবিবার , ৩০ জুন ২০২৪ | ১৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

এমপি শাহরিয়ার আলমকে আওয়ামী লীগ থেকে বহিস্কার দাবিতে বিক্ষোভ

Paris
জুন ৩০, ২০২৪ ৬:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের জানাজা নামাজে দাঁড়িয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও পবা-মোহনপুর আসনের সাংসদ আসাদুজ্জামান আসাদকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায় সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপিকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবি এবং বাবুল হত্যার সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী কিশোর ফুটবল একাডেমি।

রোববার (৩০ জুন) বেলা ১২ টার দিকে কোর্ট শহিদ মিনার এলাকায় এই কর্মসূচি পালন করে তারা।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান, কিশোর ফুটবল একাডেমির সভাপতি আরমান পারভেজ, সাধারণ সম্পাদক মামুনুল ইসলাম জেড, মহানগর ছাত্রলীগের সহ সম্পাদক সাফিউল ইসলাম সাফি, মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি বাহারুল ইসলাম সাগরসহ অন্যরা। সঞ্চালনা করেন আইএইচটি শাখা ছাত্রলীগ সভাপতি আল আমিন আকাশ।

সমাবেশে বক্তারা শাহরিয়ার আলমের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে অভিযোগের সত্যতা প্রমাণের আহ্বান জানান। এ সময় তারা এমপি শাহরিয়ার আলমকে রাজশাহীতে অবাঞ্ছিত ঘোষণা করেন এবং বাবুল হত্যার রহস্য উদঘাটনের দাবি জানান। তারা বলেন, এই হত্যাকাণ্ড নিয়ে যেসব প্রশ্নের জন্ম দিয়েছে তার সঠিক তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় নিতে হবে।

সর্বশেষ - রাজশাহীর খবর