এবার সঞ্জয়ের বায়োপিক বানাচ্ছেন রামগোপাল!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের কন্ট্রোভার্শিয়াল জীবন নিয়ে ছবি ‘সঞ্জু’ ইতিমধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছে। রাজকুমার হিরানী পরিচালিত এবং রণবীর কাপুর অভিনীত এই ছবিটি এখন ইতিহাসের দিকে এগোচ্ছে, তা বললে ভুল হবে না। ২৮ জুন মুক্তি পেয়ে ‘সঞ্জু’ এরই মধ্যে ৫০০ কোটি টাকা আয় করেছে। যেভাবে মুভিটি ছুটছে, তাতে সর্বকালের সেরা হিট ছবির তালিকায় স্থান করে নিবে এমনটাই ধারণা করছেন বলিউড বিশ্লেষকরা।

দর্শক হৃদয় জয় করলেও সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’ দেখে সন্তুষ্ট নন বলিউডের জনপ্রিয় পরিচালক রামগোপাল বর্মা। তাঁর দাবি, সঞ্জয়ের জীবনের অনেক অংশ এই ছবিতে দেখানো হয়নি। অনেকে আবার অভিযোগ করছেন, এ ছবিতে সঞ্জয় দত্তকে নিরপরাধ প্রমাণ করার চেষ্টা করা হয়েছে।

এসব বিতর্কের মধ্যেই শোনা যাচ্ছে, ফের আসছে সঞ্জয় দত্তের বায়োপিক। আর ক্যামেরার পেছনে থাকছেন রামগোপাল। ছবিটি নামও নাকি ঠিক করে ফেলেছেন তিনি। ‘সঞ্জু: দ্য রিয়েল স্টোরি’ নামেই আসবে সঞ্জয় দত্তের দ্বিতীয় বায়োপিক।

মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাতকারে রামগোপাল জানান, ‘আমি সঞ্জয়ের জীবন নিয়ে ছবি তৈরি করছি।’

কিভাবে সঞ্জয়ের কাছে আগ্নেয়াস্ত্র এলো, তা নিজের ছবিতে আরো স্পষ্ট করতে চান রামগোপাল। এমন কি, এই নতুন ছবিতে সামনে আসতে পারে একাধিক চাঞ্চল্যকর তথ্য। সঞ্জয় দত্তের চরিত্রকে কাকে রাখছেন রামগোপাল তা এখনও জানা যাইনি।