এবার ঠাকুর-শিরকের অধীনস্থ সবাই বরখাস্ত

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) অপসারিত সাবেক প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর ও সেক্রেটারি বিজয় শিরকের অধীনে কাজ করা সকল কর্মচারি-কর্মকর্তাকে বরখাস্ত করা হবে। সোমবার (৬ ফেব্রুয়ারি) সুপ্রীম কোর্ট নিযুক্ত প্রশাসকদের কমিটি (সিওএ) এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর প্রকাশিত হয়েছে ভারতীয় সংবাদমাধ্যমে।

 

‘ইন্ডিয়া টুডে’র বরাত দিয়ে টাইম অব ইন্ডিয়া বলছে, দিল্লির অফিসের কার্যক্রম বন্ধ করতে প্রতিনিধি পাঠাবেন বিসিসিআই প্রধান নির্বাহী অফিসার রাহুল জোহরি। কমিটির প্রধান বিনোধ রায় বলেছেন, ‘এ দুই অফিসের স্টাফদের কিছুই করা নেই। অতএব আমরা তাদের সেবা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি।’

 

গত ১ ফেব্রুয়ারি দিল্লিতে একত্রিত হয় সিওএ (কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটরস)। এক বিবৃতিতে বলা হয়, ‘পূর্বকালীন বিসিআই প্রেসিডেন্ট ও সেক্রেটারির অফিসের স্টাফদের অব্যাহতি দেওয়া হয়েছে।’

 

খুব শিগগিরই দিল্লিতে বিসিসিআই অফিস দেখভালের জন্য একজনকে নিযুক্ত করবে এই কমিটি। এদিকে, ভারতীয় দলের মিডিয়া ম্যানেজার নিশান্ত অরোরাও তার পদ থেকে অব্যাহতি নিয়েছেন।

 

গত ২ জানুয়ারি ঠাকুর ও শিরকেকে বিসিসিআই থেকে অপসারন করেন দেশটির সুপ্রীম কোর্ট। ৩০ জানুয়ারি বিনোদ রায়কে প্রধান করে বোর্ড পরিচালনার জন্য চার সদস্যবিশিষ্ট প্রশাসক কমিটি নিয়োগ দেওয়া হয়। বাকিরা হলেন রামচন্দ্র গুহা, দায়ানা ইডালজি ও বিক্রম লামায়ে।

সূত্র: বাংলা নিউজ