বুধবার , ১২ জুন ২০২৪ | ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

এত সাফল্য পেয়েও কেন ‘একাকী যোদ্ধা’, নিজেই জানালেন কার্তিক

Paris
জুন ১২, ২০২৪ ১২:১৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের নতুন ছবি ‘চন্দু চ্যাম্পিয়ন’। সিনেমাটি পরিচালনা করছেন কবীর খান। ‘চন্দু চ্যাম্পিয়ন’ মুক্তি পাবে আগামী ১৪ জুন। বলিউডে নিজের অবস্থান পাকা করতে দীর্ঘ কাঠখড় পুড়িয়েছেন এ অভিনেতা। এর পর সাফল্য ধরা দিয়েছে, তবে এত সাফল্য পেয়েও কে তিনি ‘একাকী যোদ্ধা’?

ভারতীয় সংবাদ মাধ্যমে এক সাক্ষাৎকারে এ অভিনেতা বলেন, আমি প্রথম দিন থেকেই হার না মানার মনোভাব নিয়ে কাজ করেছি। স্বীকার করতে বাধা নেই, বিরোধিতা অনেক এসেছে। আমার কাজের মধ্যে দিয়ে আমি সেই সব অতিক্রম করেছি। কোনও ছবিতে যখন আমি কাজ শুরু করি, প্রথম থেকে শেষ পর্যন্ত আমি লক্ষ্যে স্থির থাকি। শুধু বলা নয়, আমি সেটা কাজে প্রমাণ করতে পছন্দ করি। এখনও আমি বাইরেরই একজন, এখনও একাকী যোদ্ধা।

পুরনো দিনের কথা মনে করিয়ে এই অভিনেতা বলেন, মুম্বাইয়ের লোকাল ট্রেনে এক বার চড়লে সেটা ভুলে যাওয়া অসম্ভব। আমি ট্রেনে করেই ‘অডিশন’ দিতে যেতাম আর আমার সঙ্গে সব সময় একজোড়া বাড়তি জামাকাপড় থাকত। অনেক বার এ রকমও হয়েছে, আমি স্টেশনেই জামা বদলে ‘অডিশন’ দিতে গিয়েছি। খুব কষ্ট হত, যখন আড়াই ঘণ্টা ট্রেনে চড়ে গিয়ে ‘অডিশন’ দেওয়ার পরও সুযোগ পাইনি। এমনও দিন গিয়েছে, যখন ‘অডিশন’ দেওয়ার সুযোগও পাইনি, লাইনে দাঁড়ানোর আগেই জবাব পেয়েছি— ‘অডিশনের জন্য মানানসই নই’। সংগ্রামের দিনগুলোয় আমার জীবন লোকের কাছ থেকে ধার নিয়ে চলত, তাই প্রত্যেকটা ‘অডিশন’ আমার কাছে খুব গুরুত্বপূর্ণ ছিল।

বক্স অফিসের চাপ নিয়ে কার্তিক বলেন, অতীতে আমার ছবিকে নিয়ে প্রত্যাশা তৈরি হয়েছে, সাফল্যের স্বাদগ্রহণও করেছি। কিন্তু নিজের অভিজ্ঞতা দিয়ে বলছি, প্রত্যেকটি ছবির আলাদা ভাগ্য হয়, আর দর্শকও ভিন্ন। ‘চন্দু চ্যাম্পিয়ন’-এর গল্প খুব অনুপ্রেরণামূলক, ‘মুরলীকান্ত পেটকার’ এর গল্প বলাটা খুব জরুরি ছিল। আমার মতে, ‘বায়োপিক’ খুব কঠিন ধারার ছবি। দর্শক ‘চন্দু চ্যাম্পিয়ন’-এর ট্রেলার যে ভাবে পছন্দ করেছেন, সেই ভাবে যেন প্রেক্ষাগৃহে এসে আমাদের ছবিটাও দেখেন।

 

সর্বশেষ - বিনোদন