সোমবার , ২৫ এপ্রিল ২০২২ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

এখনো মুস্তাফিজকে নিয়ে ভাবছে বিসিবি

Paris
এপ্রিল ২৫, ২০২২ ১০:১১ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে আগামী মাসে। এই সিরিজ উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ১৬ সদস্যের দল ঘোষণা করেছে। লঙ্কানদের বিপক্ষে আসন্ন দুই ম্যাচ টেস্টের প্রথম ম্যাচের স্কোয়াডে রাখা হয়নি মুস্তাফিজকে। তবে কাটার মাস্টারকে নিয়ে ভাবনা বন্ধ হচ্ছে না।

এর আগে শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন ইঙ্গিত দেন, দলের প্রয়োজনে টেস্ট খেলতে হবে মুস্তাফিজকে। এমনকি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে ফিরিয়ে আনা হতে পারে তাকে। তবে টেস্ট খেলতে না চাওয়া মুস্তাফিজের ব্যাপারে এখনই হার্ডলাইনে যাচ্ছে না বোর্ড।

লঙ্কানদের সঙ্গে দুই ম্যাচ টেস্টের প্রথম ম্যাচটি হবে চট্টগ্রামে। দ্বিতীয় ম্যাচটি ঢাকায়। চট্টগ্রাম টেস্টের স্কোয়াডে না থাকলেও দলের প্রয়োজনে ঢাকা টেস্টে ফেরানো হতে পারে মুস্তাফিজকে, রবিবার মিরপুরে সংবাদমাধ্যমকে এমনই ইঙ্গিত দিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নানু।

নান্নু বলেন, ‘আমরা যতগুলো চুক্তির ক্রিকেটার আছে সবাইকে নিয়ে আলোচনা করি। মুস্তাফিজকে নিয়েও আলোচনা করেছি। এটা আমাদের মাথায় আছে। যখন দলের প্রয়োজন হবে তখন দেখবো। এখন আমরা প্রথম টেস্টের দল দিয়েছি। যদি দ্বিতীয় টেস্টে দরকার হয় তখন চিন্তা করবো।’

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - খেলা